web stats কুমিল্লা মানিক চিনতে ভুল করেছে

শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭

কুমিল্লা মানিক চিনতে ভুল করেছে

‘আমার ক্যারিয়ারে কখনো কোনো অনৈতিক সিদ্ধান্ত নেইনি। দল নিয়ে মালিকদের এমন চাপিয়ে দেওয়া সিদ্ধান্ত আমার পক্ষে মেনে নেওয়া সম্ভব নয়। তাই হোটেল ছেড়ে চলে এসেছি’

২০১৬ সালের কথা। মাশরাফি ভক্তদের ভোলার কথা নয়। সে বছর মাশরাফি বিন মুর্তজার অধীনে গ্রুপ-পর্ব পার করতে না পারায় ফ্রাঞ্চাইজির সঙ্গে সম্পর্কটা শীতল হয়ে পড়ে টাইগারদের ওয়ানডে দলনেতার। যার প্রমাণ মিলে যায়, যখন পঞ্চম আসরে মাশরাফিকে ছেড়ে দেয় কুমিল্লা।

ম্যাশকে সরিয়ে তামিম ইকবালকে দেয়া হয় নেতৃত্বের গুরুদায়িত্ব। সেই সুযোগে লুফে নেয় রংপুর রাইডার্স। হতাশ করেননি মাশরাফিও। তার ওপর যে আস্থা রেখেছে রংপুর, তার শতভাগ পূরণ করে দিয়েছেন তিনি। শুরুতে ধুঁকতে থাকা রংপুরের হাতেই উঠল স্বপ্নের শিরোপা।

অথচ এই রংপুরের ফ্র্যাঞ্চাইজি তার আগে ফাইনাল তো দূরের কথা সেমির মঞ্চেও পা রাখেতে পারেনি। তাদের সর্বোচ্চ সাফল্য ছিল ২০১৫ সালে প্লে-অফে খেলা। কুমিল্লা ভিক্টোরিয়ানস মনে মনে আফসোস করতেই পারে। কারণ তারা মানিক চিনতে বোধহয় ভুলই করল।

সবচেয়ে মজার ব্যাপার হলো, যে দলকে (কুমিল্লা ভিক্টোরিয়ানস) ২০১৫ সালে প্রথমবারের মতো শিরোপা পাইয়ে দেন নেতা মাশরাফি। ওই দল থেকে মাশরাফিকে ছেঁটে ফেলা কতখানি বোকামি ছিল, হাড়েহাড়ে টের পাচ্ছে কুমিল্লা। তার উপর সেই মাশরাফির দল রংপুর রাইডার্সের কাছেই হেরে আসর ছাড়তে হয়েছে কুমিল্লাকে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com