web stats বিরাট ও অনুশকার যেভাবে বিয়ে হলো

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

বিরাট ও অনুশকার যেভাবে বিয়ে হলো

অবশেষে জল্পনার অবসান হলো। বিয়ে করলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ১১ ডিসেম্বর সকালে ইতালির মিলানে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। না, এবার আর গুজব নয়। বিয়েটা তাদের সত্যি হয়ে গেছে- যৌথ এক বিবৃতিতে এমনটি নিশ্চিত করেছেন তারা।

ঠিক যেন রুপকথারই কোন গল্প! পংখীরাজের ঘোড়ায় চেপে এলেন রাজকুমার। ওদিকে মালা হাতে রাজকুমারীর দীর্ঘ অপেক্ষা। অবশেষে বদল হলো সে মালার।

চারদিকে ঝলমলে আলোর মিছিল। তার তারই মাঝে মন্ত্র পড়ে সাত পাঁক ঘুরে বলিউডের মিষ্টি রাজকন্যা আনুশকা শর্মাকে নিজের করে নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের তরুণ সেনানায়ক বিরাট কোহেলিকে।

টুইটারে এ নিয়ে পোস্টের পাশাপাশি বিয়ের কিছু চমকপ্রদ ছবিও শেয়ার করেছেন তারা। সেগুলো থেকে বাছাই করা ছবি নিয়ে চ্যানেল আই পাঠকদের জন্য থাকছে ছবির গল্প।

চারদিকে হাজার রঙের বাতি। আনুশকা আর বিরাট দুজনেরই বিয়ের সাজ। এবার বোধহয় বিরাটের গলায় মালা পড়াবেন আনুশকা! দু’জনের লাজুক হাসিই বলে দিচ্ছে খুশীর বার্তা।

মালা বদল শেষ। এবার দুজন গিয়ে বসে পড়েছেন ঠাকুরমশায়ের সামনে। সেখানেই পাঠ হবে বিয়ের মন্ত্র। আর মাত্র কয়েক সেকেন্ড ব্যাস!

আনুশকা -বিরাটের পোশাক ডিজাইনের ভার নিয়েছিলেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জী। বিয়ের পর সেজেগুজেই প্রথম সেলফিটি তুলে ফেললেন এই দুই তারকা।

খুব বেশি মানুষের সুযোগ হয় নি রাজকুমার আর রাজকুমারীর বিয়ে স্বচক্ষে দেখার। ছিলেন পরিবারের সদস্য আর একান্ত বন্ধুরা।

এবার বর আর কনের আসনে বিরাট আনুশকা। চারদিক ভরে আছে রঙ বেরংগের ফুলে। সেখানেই বন্ধু বান্ধবরা ছবি তুলছেন তাদেরকে সাথে করে।

বিয়ের আগেই হয়ে গেছে মেহেদী পর্ব। মেহেদী দিয়ে নিজেদের ইচ্ছে মতোন রাংগিয়েছেন বর বধূ। এবার সবাইকে তা দেখানো চাই!

দু’জনের বিয়ের কার্ডেও আছে চমক। অসংখ্য নকশার ছাপ সেখানে। নিমন্ত্রণ পত্র থেকে জানা যাচ্ছে ২১ ডিসেম্বর দিল্লিতে ঘটা করে বসছে তাদের বিয়ের পার্টি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com