web stats মৃত্যুর গুজব শোনার পর চটেছেন অভিনেত্রী অর্পনা

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

মৃত্যুর গুজব শোনার পর চটেছেন অভিনেত্রী অর্পনা

সড়ক দুর্ঘটনায় আপনি নিহত হয়েছেন। এমন খবর শোনার পর আপনার মনের অবস্থা কেমন হবে? প্রথমে হয়ত বিস্মিত হবেন, তারপর ক্ষুব্ধ! এমনটাই ঘটেছেন অভিনেত্রী অপর্না ঘোষের জীবনে।

আজকাল ভুঁইফোড় কিছু অনলাইন সংবাদমাধ্যম তারা নিজের ইচ্ছা মতো যাকে তাকে মেরে ফেলছেন সংবাদ উপস্থাপনের নামে। সম্প্রতি একটি নাম-ঠিকানাহীন অনলাইন পোর্টাল অপর্না ঘোষকে নিয়ে সংবাদ ছেপেছেন ‘রাজধানীর উত্তরায় এক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে’। অথচ অপর্না এখন মালেয়শিয়ায়।

এমন গুজব একটা সংবাদে বেশ চটেছেন এ শিল্পী। শুটিংয়ের কাজে তিনি বর্তমানে মালয়েশিয়ায় অবস্থান করছেন। সেখান থেকে নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসের মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন অপর্ণা।

তিনি বলেন, ‘আমি শুটিংয়ের জন্য মালয়েশিয়াতে আছি। আর আপনাদের এই অযোগ্য সাংবাদিকতার কারণে আমার পরিবার থেকে পরিচিতজনসহ- সবাই যে কী পরিমাণ দুশ্চিন্তার মধ্য দিয়ে গেছে, তা নিশ্চয়ই আপনাদের ১৪০০ গ্রামের মস্তিষ্ক দিয়ে বিবেচনা করা সম্ভব হবে না। সাংবাদিকতা আর মলম বিক্রি একসাথে গুলিয়ে ফেলবেন না।’

মূলত ‘নীল কাদা আবরণ’ নামের নাটকের মৃত্যু দৃশ্যকে ঐ সংবাদের শিরোনামে আনা হয়েছে। লেখা হয়, ‘জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ নিহত!’ এদিকে জানা যায়, গত সপ্তাহে অপর্ণা মালয়েশিয়া গিয়েছেন। দেশটির রাজধানী কুয়ালালমপুরে বেশ সুন্দরভাবেই শুটিংয়ের কাজ করছেন তিনি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com