web stats নায়ক মান্নার পর কে হবে নতুন মুখ?

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

নায়ক মান্নার পর কে হবে নতুন মুখ?

দীর্ঘ ২৭ বছর পর বিএফডিসিতে আবার শুরু হচ্ছে নায়ক-নায়িকা খোঁজার প্রতিযোগিতা ‘নতুন মুখের সন্ধানে।’ বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) ১৯৮৪ থেকে ১৯৯০ সাল পর্যন্ত নতুন মুখের এ আয়োজনগুলো করেছিল।

এর মাধ্যমেই পর্দায় এসে সবচেয়ে জনপ্রিয় হয়েছিলেন প্রয়াত নায়ক মান্না। এছাড়া বিভিন্ন বছরগুলোতে এসেছেন দিতি, সোহেল চৌধুরী, মিশা সওদাগর, অমিত হাসান, আমিন খানের মতো তারকারা। নতুন তারকার খোঁজে আগামী জানুয়ারি থেকে বিএফডিসিতে এটি শুরু হবে। এবার নায়ক-নায়িকার পাশাপাশি সহশিল্পীও সন্ধান করা হবে।

এদিকে এবারের এ প্রতিযোগিতা আয়োজন করছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। এতে সহযোগিতায় আছে এফডিসি প্রশাসন। প্রতিযোগিতা কমিটির আহবায়ক করা হয়েছে চিত্রপরিচালক সমিতির সহ-সভাপতি মনতাজুর রহমান আকবরকে।
বিষয়টি নিয়ে এ নির্মাতার সঙ্গে কথা হয়।

তিনি বলেন, ‘এফডিসি কর্তৃপক্ষ সহযোগিতা না করলে এ কাজটি করা বেশ কঠিন হতো। আমরা বেশ বড় পরিসরে এর আয়োজন করব। ইতোমধ্যে ইভেন্ট সমন্বয় ও প্রাথমিক কাজগুলো হয়ে গেছে। শিগগিরই আমরা সাংবাদিক সহকর্মীদের সঙ্গে বসব।’

তিনি আরও বলেন, ‘বিষয়টি নিয়ে আমরা তথ্য মন্ত্রণালয়ের বিশেষ পরামর্শও নেব। বিএফডিসি ও তথ্য মন্ত্রণালয়ের সঙ্গে কথা বলার পর সব কিছু চূড়ান্ত ঘোষণা দেব।’ -বাংলা ট্রিবিউন

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com