web stats নাঈম আর অজিত কে দেখে মনে হয় যেন হারিয়ে যাওয়া দুই ভাই!

শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭

নাঈম আর অজিত কে দেখে মনে হয় যেন হারিয়ে যাওয়া দুই ভাই!

বাংলাদেশের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক নাঈম। খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ ছবির মাধ্যমে ১৯৯১ সালে চলচ্চিত্র জগতে পা রাখেন তিনি। ছবিতে তার বিপরীতে ছিলেন শাবনাজ। দুজনই নতুন মুখ হিসাবে এ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন। নব্বই দশকের জনপ্রিয় মুখ নাঈম হঠাৎ করেই সিনেমা জগত থেকে নিজেকে দূরে সরিয়ে নেন। তার সর্বশেষ অভিনীত সিনেমার নাম ছিল ‘মেয়েরাও মাস্তান’।

তবে এবার তিনি আলোচনায় এসেছেন ভিন্ন একটি কারণে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘সিনেমাখোরদের আড্ডা’ নামের একটি পেজে সম্প্রতি রুহেল নামের একজন ফেসবুক ব্যবহারকারী নাঈম ও ভারতের তামিল সিনেমার অভিনেতা অজিতের ছবি পাশাপাশি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন- ‘নায়ক নাঈম ও তামিল নায়ক অজিত, দুজনের মধ্যে এতটা মিল- মনে হচ্ছে হারিয়ে যাওয়া দুই ভাই’!

সত্যিই তাই। নাঈমকে যারা চিনেন তারা অজিতকে দেখলে চমকে যাবেন, একই সঙ্গে অজিতকে যারা চিনেন, তাদেরও নাঈমের ছবি দেখে চমকে যেতে হবে। দুজনের চেহারায় অবিশ্বাস্য মিল রয়েছে।
উল্লেখ্য ‘চাঁদনী’র পর ব্যাপক সাড়া ফেলেন শাবনাজ-নাঈম জুটি। নব্বই দশকে একের পর এক তারা উপহার দিতে থাকেন ‘দিল’, ‘জিদ’, ‘সোনিয়া’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’, ‘ফুল আর কাঁটা’সহ অসংখ্য ব্যবসা সফল সিনেমা। অনস্ক্রিন জুটি শাবনাজ-নাঈম বাস্তব জীবনেও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। ১৯৯৪ সালের ৫ অক্টোবর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর সিনেমায় অনিয়মিত হতে হতে এক সময় পুরোপুরি অনুপস্থিত হয়ে যান এই দুই তারকা দম্পতি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com