web stats খেলা শেষে মাইক্রোফোনের সামনে গিয়ে মাশরাফির প্রশংসা করে যা বললেন চার্লস

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

খেলা শেষে মাইক্রোফোনের সামনে গিয়ে মাশরাফির প্রশংসা করে যা বললেন চার্লস

খুড়িয়ে খুড়িয়ে শেষ চার নিশ্চিত করেও অবশেষে বিপিএল ২০১৭ এর ফাইনালে শিরোপার অন্যতম দাবিদার মাশরাফির নেতৃত্বাধীন রংপুর রাইডার্স। দ্বিতীয় কোয়ালিফায়ারে তামিমের কুমিল্লাকে ৩৬ রানে হারিয়ে প্রথম বারের মতো ফাইনাল নিশ্চিত করলো রংপুর।

সাতটি ছক্কা এবং নয়টি চারে ৬৩ বলে ১০৫* রান করা জনসন চার্লসের কাছেই ম্যাচটি হেরেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সাথে ছিল ব্রেন্ডন ম্যাককালামের ৪৬ বলে ৭৮ রানের পারফর্মেন্স।

অবশ্য ম্যাককালামের পারফর্মেন্স যেন আরও উজ্জ্বল ছিল এই ম্যাচে তার ৭৮ রানের ইনিংসে চারের সংখ্যা মাত্র একটি! অথচ ছয় মেরেছেন নয়টি। তবে সেঞ্চুরিয়ান চার্লসকেই দেওয়া হল ম্যাচসেরার পুরস্কার।

ম্যাচ শেষে স্বভাবতই উচ্ছ্বসিত ক্যারিবিয়ান এই ব্যাটিং দানব। দলকে ফাইনালে তুলতে পেরে খুবই ভালো লাগছে তার। দলের পুনর্জাগরণে অধিনায়ক মাশরাফির সাথে সুর মিলিয়েছেন তিনিও।

ম্যাচ শেষে মাইক্রোফোনের সামনে বলেন, “যেসব জায়গায় আমি ভালো মারতে পারি, সেখানেই মেরেছি। ভালো ইনিংস ছিল। ঢাকা ভালো দল। তবে আমরাও কম নই। সবাই সবার সেরাটা দিতে পারলে আমরাই শিরোপা জয়ী হবো। ‘আমার ফিরে আসার জন্য মাশরাফির সাপোর্ট অনেক গুরুত্বপূর্ণ’

আমি মনে করি শুরুর দিকে আমরা অনেক খারাপ খেলেছিলাম। নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে পারিনি। তবে আমাদের পুনর্জাগরণ হয়েছে। এখন আমরা আমাদের সামর্থ্যের সর্বোচ্চ পর্যায়ে আছি।”

এর আগে মাশরাফিও একই কথাটি বলেছিলেন পুরস্কার বিতরণীতে। তার ভাষ্যমতে, “মনে হচ্ছিলো শুধুমাত্র গেইলই দারুণ খেলবে। তবে ম্যাককালাম বা চার্লস– এরাও আসরের শেষদিকে ফর্মে।

এসব দেখে দারুণ লাগছে। কেননা আসরের শুরুর দিকে আমরা সেভাবে ভালো খেলতে পারিনি। কিন্তু আগামীকালের ফাইনালে আমরা ফেভারিট হয়েই নামবো। তাই ফাইনালের অপেক্ষায় আছি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com