web stats ভক্তদের ভালো কিছুর দেওয়া জন্য আমি অপেক্ষা করতেও প্রস্তুত আছি: নাবিলা

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

ভক্তদের ভালো কিছুর দেওয়া জন্য আমি অপেক্ষা করতেও প্রস্তুত আছি: নাবিলা

গেল বছরের তুমুল আলোচিত ছবি আয়নাবাজি। অমিতাভ রেজার পরিচালনায় ছবিটির জনপ্রিয়তা দেশের গন্ডি পেরিয়ে ছড়িয়ে গেছে ভিনদেশেও। শুধু প্রদর্শনী নয়, ছবিটি বিশ্বের বিভিন্ন ফিল্ম ফেস্টিভালে প্রতিযোগিতাও করেছে দাপট নিয়েই। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে চঞ্চল চৌধুরীর প্রেমিকা হিসেবে প্রথমবার সিনেমায় পা রাখেন মাসুমা রহমান নাবিলা। অভিষেকেই বেশ প্রশংসীত হয় তার অভিনয়। তবে এই ছবিটির পর এখন পর্যন্ত আর কোনো চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার কথা শোনা যায়নি তার। তবে কেন তিনি সিনেমায় নিয়মিত অভিনয় করছেন না, নাকি আর আগ্রহ নেই, নাকি কোনো নির্মাতা প্রস্তাব নিয়ে আসেননি?

২০১৫ সালে শুরু হয়েছির আয়নাবাজির শুটিং। উপস্থাপক থেকে অভিনেত্রী হিসেবে এই ছবির মধ্য দিয়েই আলোচনায় আসেন নাবিলা। চঞ্চল চৌধুরীর বিপরীতে ছবিতে অভিনয় করে হন বেশ প্রশংসীতও। এরপর দীর্ঘদিনেও কি কোনো সিনেমায় অভিনয় করার প্রস্তাব পাননি নাবিলা, নাকি সিনেমায় অভিনয় করাকে এড়িয়ে যাচ্ছেন?-সোমবার দুপুরে চ্যানেল আই ভবনে চ্যানেল আই অনলাইনের এমন প্রশ্নের মুখোমুখি হন তিনি।

সিনেমায় অভিনয় নিয়ে নাবিলা জানান,সিনেমায় অভিনয় করতে প্রস্তাব পায়নি এমনটা নয়। আয়নাবাজির পর অনেকেই সিনেমায় অভিনয় করার প্রস্তাব নিয়ে এসেছেন। কিন্তু স্ক্রিপ্ট পছন্দ হয়নি। সিনেমা যে করবোই এমন কোনো কথা নেই। তবে স্ক্রিপ্ট যদি পছন্দ হয় তাহলে অবশ্যই সিনেমা করবো।

ভালো চিত্রনাট্য পেলেই সিনেমায় নিয়মিত হবেন নাবিলা
আয়নাবাজি তুমুল খ্যাতির পর আয়নাবাজির অরিজিনাল সিরিজের একটি নাটকে গত ঈদে অভিনয় করেন তিনি। ভবিষ্যতে নাটকে নিয়মিত হওয়ার ইচ্ছে আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, নাটকে নিয়মিত হওয়ার ইচ্ছে নেই। মানে আমি নাটকে অভিনয় করলে অকেশনালি করবো। কিংবা ভালো কোনো প্রোডাকশন পেলে করবো। আমার সব ধরনের কাজের ক্ষেত্রে একটাই কথা, ভালো কোনো কাজ পেলে আমি দেরি করি না। সাথে সাথেই করে ফেলি। কিন্তু আমি অপেক্ষা করি একটু ভালো কিছু করার জন্য। রেগুলার কাজ আমি কখনোই করি না একদম।

অন্যদিকে বিজ্ঞাপনচিত্রে অভিনয় নিয়ে নাবিলা বলেন, সম্প্রতি অমিতাভ রেজার ডিরেকশানে রবির একটি বিজ্ঞাপন করলাম। এখনো অন এয়ার হয়নি। এছাড়া আরেকটি বিজ্ঞাপনের কথা চলছে, শিগগির জানতে পারবো।ায় পড়েন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com