web stats আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট প্রার্থী কি রক?

শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট প্রার্থী কি রক?

অনেক দিন থেকেই শোনা যাচ্ছিল আমেরিকার প্রেসিডেন্ট হয়ে হোয়াইট হাউজের বাসিন্দা হতে চান ‘দ্য রক’ খ্যাত হলিউড তারকা ডোয়াইন জনসন। কিন্তু সম্প্রতি একটি টেলিভিশন শো-তে ব্যাপারটিকে গুজব বলেই উড়িয়ে দিলেন এ অভিনেতা।

গ্রাহাম নর্টনে শো নামের একটি টেলিভিশন শো-তে ডোয়েইন জনসনের সাথে উপস্থিত ছিলেন তার সহ অভিনেতা কেভিন হার্ট এবং জ্যাক ব্ল্যাক।

অনুষ্ঠানের সঞ্চালক গ্রাহাম নর্টন হঠাৎ-ই রাজনৈতিক বিষয় আলোচনার সূত্রপাত করেন সেখানে । সাথে সাথে দর্শক থেকে শুরু করে সবাই নড়েচড়ে বসেন যেন। কিন্তু বিষয়টি নিয়ে দারুণ কৌতুক করেন জনসন ও কেভিন হার্ট । তারা বিষয়টিকে অতোটা পাত্তা না দিয়ে স্বভাবসুলভ রসিকতা চালিয়ে যান।

জনসনের পক্ষ থেকে হার্ট বলেন, জনসনের প্রেসিডেন্ট হবার খবরে বেশি জোরে তালি দেয়ার দরকার নেই। এটা আসলে ঘটছে না।

জনসন বলেন, আমি যদি প্রেসিডেন্ট পদের জন্য প্রচারণা শুরু করি তাহলে দেখা যাবে হার্ট এসে হয়তো তা পণ্ড করে দেবে।

জনসন বলেন, আসলে নির্বাচনে প্রার্থী হবার ক্ষেত্রে সমস্যাটি হল ,আপনাকে হয়তো কেউ চাটুকারী করে নির্বাচনে দাড় করিয়ে দেবে ,কিন্তু দেখবেন সেই লোকটি নিজেই আপনার জন্য প্রচারণা করবে না মোটেও।

এমনটি বলে জনসন সাথে সাথে হার্টের মন্তব্য শুনতে চান। আর হার্ট হেসে বলেন, ‘১০০ ভাগ ঠিক। আমি তোমাকে নিচে নামাবো। আমি চাইনা তুমি প্রেসিডেন্ট হও’ ।কেননা, লোকে তাহলে তোমাকে আমার চাইতে বড় ভাববে। অনুষ্ঠানে জেসিকা চ্যাস্টেইন এবং রিবেল উইলসনের মতো তারকাও ডোয়াইন জনসনের প্রার্থীতা নিয়ে কথা বলেন। ই! অনলাইন

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com