web stats যদি আজ খেলা না হলে যা হবে!

শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭

যদি আজ খেলা না হলে যা হবে!

রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দ্বিতীয় কোয়ালিয়াফার ম্যাচটি রিজার্ভ ডে’তে গড়িয়েছে। যদিও বিপিএল নিয়মে এটা নেই। আজ সোমবার (১১ ডিসেম্বর) ঠিক ৬টা থেকেই গতকালের অসমাপ্ত ম্যাচটি চালু হবে।

রংপুর গতকাল টস হেরে ব্যাট করে সাত ওভারে এক উইকেট হারিয়ে ৫৫ রান তুলেছে। সেখান থেকেই আজ দিনের খেলা শুরু হবে। জনসন চার্লস ও ব্যান্ডন ম্যাককালাম ক্রিজে রয়েছেন।

ম্যাচ পর দিনে নিয়ে যাওয়ার সিদ্ধান্তে রাজি ছিলেন দুই দলের অধিনায়ক মাশরাফি ও তামিম। বিপিএল স্বার্থেই দুই দল এই সিদ্ধান্ত নিয়েছে বলেছেন এই দুই অভিজ্ঞ ক্রিকেটার।

মাশরাফি রবিবার রাতে বলেছিলেন, ‘ফাইনালে ওঠার লড়াইয়ে বৃষ্টির কারণে কোনো দলের ছিটকে যাওয়া উচিত নয়। প্লেয়িং কন্ডিশন গুরুত্বপূর্ণ, কিন্তু ক্রিকেটের সেরা স্বার্থটিও ভাবতে হবে। তামিমকে অনেক ধন্যবাদ সিদ্ধান্তে রাজি হওয়ায়। বিপিএলের স্বার্থেই আমরা কালকে খেলব।’

সমর্থন দিয়েছেন তামিমও। ‘কোনো সমস্যা নেই। বিপিএলের স্বার্থে আমরা কালকে ম্যাচ খেলব। কালকের জন্য আমরা আরও ভালো প্রস্তুতি নিতে পারব এখন।’

রিজার্ভ ডে’তে ম্যাচের ভাগ্য নির্ধারণের সিদ্ধান্ত নিলেও বৃষ্টির ভাবনা আজও বিপিএল কর্তাদের ভাবাচ্ছে। আবহাওয়ার পূর্বাভাস বলছে, আজও নিন্মচাপের দরুন আকাশ মেঘলা থাকবে এবং বৃষ্টির সম্ভাবনা আছে।

আজও ম্যাচ মাঠে গড়াতে ব্যর্থ হলে বিপিএলের নিয়ম অনুযায়ী পয়েন্ট টেবিলে গিয়ে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্স খেলবে বিপিএলের পঞ্চম আসরের ফাইনাল ম্যাচ।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com