web stats গত পাঁচ বছরে প্রায় ছয় হাজার বিয়ের প্রস্তাব পেয়েছেন প্রভাস

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

গত পাঁচ বছরে প্রায় ছয় হাজার বিয়ের প্রস্তাব পেয়েছেন প্রভাস

বাহুবলি সিনেমাখ্যাত অভিনেতা প্রভাস। বিশ্বজুড়ে অগণিত ভক্ত রয়েছে তার। এর মধ্যে নারী ভক্তের সংখ্যাও নেহায়েত কম নয়। শোনা যায়, গত পাঁচ বছরে প্রায় ছয় হাজার বিয়ের প্রস্তাব পেয়েছেন তিনি।

কিন্তু এ অভিনেতা যাকে পছন্দ করেন তিনি রাবিনা টেন্ডন। এ অভিনেত্রীই নাকি তার ‘সিক্রেট ক্রাশ’। নব্বই দশকের সাড়া জাগানো এ অভিনেত্রী ‘মাস্ত মাস্ত’, ‘টিপ টিপ বারসা পানি’সহ বেশ কিছু গানে কোমর দুলিয়ে কোটি কোটি ভক্তের মন জয় করেছেন। এর মধ্যে অভিনেতা প্রভাসও রয়েছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রভাস বলেন, ‘আমি রাবিনার অনেক বড় ভক্ত। প্রত্যেকবার যখন আমি আন্দাজ আপনা আপনা সিনেমার এলো জি সনম গানটি দেখি, আমার মনে হয়, অসাধারণ। মজার ব্যাপার হচ্ছে, রাবিনার স্বামী অনিল থারানি বাহুবলি সিনেমার পরিবেশকদের একজন। তাই সুযোগ পেলেই রাবিনার সঙ্গে দেখা করেন প্রভাস।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘বাহুবলি নির্মাতা ও অভিনেতারা যখন মু্ম্বাইয়ে যান, অনিল ও রাবিনার সঙ্গে দেখা করেন। যখন প্রযোজক ও রানা দাগ্গুবতী প্রথম অনিলের সঙ্গে দেখা করেছিলেন তখনই তারা জানিয়ে দিয়েছিলেন রাবিনার অনেক বড় ভক্ত প্রভাস। শেষবার প্রভাস যখন অনিল ও রাবিনার সঙ্গে একটি নৈশভোজে গিয়েছিলেন তখন এ অভিনেত্রীর সঙ্গে একটি সেলফিও তুলেছেন।’

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com