web stats অস্ট্রেলিয়ায় উড়াল দিচ্ছেন শাকিব খান!

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

অস্ট্রেলিয়ায় উড়াল দিচ্ছেন শাকিব খান!

ঢালিউডের কিং খান নামে খ্যাত শাকিব খান বিচ্ছেদের মত কঠিন বোঝা মাথায় নিয়েও দিব্যি শুটিং করে বেড়াচ্ছেন। এদিকে অপু বিশ্বাসের কাছে ডিভোর্স লেটার পাঠানোর পর থেকে সারা দেশে শুরু হয়েছে সমালোচনার ঝড়। একটি অবুঝ শিশুকে রেখে অপুকে ডিভোর্স দেওয়ার বিষয়টা সারাদেশের মানুষদের নাড়া দিয়েছে।

সবার একটিই কথা ফুটফুটে বাচ্চাটির দিকে তাকিয়ে হলেও শাকিব খানের এই ধরণের সিদ্ধান্ত নেওয়া ঠিক হয়নি। এদিকে গণমাধ্যমের প্রধান খবরের পরিণত হয়েছে শাকিব-অপুর বিচ্ছেদ। বিচ্ছেদের মত কঠিন সময়েও শাকিব খান হায়দ্রাবাদে ‘নোলক’ নামক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন।

এদিকে আজকে জানা গেল শাকিব ভারতের শিডিউল করা সব শুটিং শেষ করে জানুয়ারিয়াতে উড়াল দিবেন অস্ট্রেলিয়ায় । এই বিষয়ে শাকিব খানের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজে এক ভক্ত লিখেছেন, ‘‘শাকিব খান আপডেট সর্বশেষ। হায়দ্রাবাদে টানা ১০ম দিনের মত চলছে “নোলক” ছবির শুটিং, সেখানে আরো ১৫ দিন শাকিব খান এই ছবির শুটিং করবেন।

এরপরে হায়দ্রাবাদে শুরু হবে “চিটাগাইংগা পোয়া নোয়াখাইল্লা মাইয়্যা” ছবির শুটিং। তারপর হায়দ্রাবাদেই শুরু হওয়ার কথা রয়েছে শাকিব খান শ্রাবন্তী জুটির ২য় ছবি “বয়ফ্রেন্ড” এর শুটিং। জানুয়ারির শেষ দিকে আশিকুর রহমান এর হার্টবিট এর নাম ঠিক না হওয়া ছবির শুটিং অস্ট্রেলিয়াতে শুরু হওয়ার কথা রয়েছে’’।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com