web stats প্রতিদিন আট ঘণ্টা টিভি দেখেন ট্রাম্প!

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

প্রতিদিন আট ঘণ্টা টিভি দেখেন ট্রাম্প!

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প—বলা যায় বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর রাষ্ট্রপ্রধান। প্রতিটি কর্মদিবসে তাঁকে কতটা ব্যস্ত থাকতে হয়, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু ক্ষমতাধর ও ব্যস্ত এই প্রেসিডেন্ট দিনে কতটা সময় টেলিভিশনের সামনে বসে থাকেন, তা জানলে প্রায় সবারই চোখ কপালে উঠবে। কষ্ট হবে বিশ্বাস করতেও।

নিউ ইয়র্ক টাইমসের তথ্য মোতাবেক, কোনো কোনো দিন আট ঘণ্টাও টেলিভিশন দেখেন তিনি। তবে ‘অযথা’ টিভির পর্দায় এত সময় ব্যয় করেন না মার্কিন প্রেসিডেন্ট। প্রতিদিন টুইটারে যেসব বার্তা তিনি দেন, সেগুলোর ‘রসদ’ নাকি ট্রাম্প টেলিভিশন থেকেই নেন।

ট্রাম্পের উপদেষ্টা, বন্ধু, কংগ্রেসের সদস্য মিলিয়ে মোট ৬০ জনের সাক্ষাৎকার নেয় নিউ ইয়র্ক টাইমস। উদ্দেশ্য ছিল, ট্রাম্পের প্রতিদিনের জীবনযাপনের একটা চিত্র পাওয়া। তাতে দেখা গেছে, হোয়াইট হাউসে নিজের শয়নকক্ষে টেলিভিশন দেখার মধ্য দিয়ে ট্রাম্পের দিন শুরু হয় ভোর সাড়ে ৫টায়। বেশির ভাগ দিনই তিনি দেখেন ‘ফক্স অ্যান্ড ফ্রেন্ডস’ অনুষ্ঠান।

এ ছাড়া অনবরত যে চ্যানেলের খবরকে ট্রাম্প ‘মিথ্যা ও বানোয়াট’ বলে দোষারোপ করেন, সেই ‘সিএনএন’ও দেখেন ট্রাম্প। নিয়মিত দেখেন এমএসএনবিসির ‘মর্নিং জো’ অনুষ্ঠানও।
নিউ ইয়র্ক টাইমসের খবরে বলা হয়, টুইটারে বার্তা দেওয়ার রসদ টেলিভিশন থেকেই নেন ট্রাম্প। এ ছাড়া গণমাধ্যম তাঁর সম্পর্কে কী মনোভাব দেখাচ্ছে, সেটাও বোঝার চেষ্টা করেন তিনি। পত্রিকাটি আরো জানায়, যেদিন কম দেখেন, সেদিনও অন্তত চার ঘণ্টা টেলিভিশন দেখেন ট্রাম্প। আর সর্বোচ্চ ধরলে আট ঘণ্টাও চলে যায় কোনো কোনো দিন। সূত্র : ইনডিপেনডেন্ট।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com