web stats শাকিব-অপুর ডির্ভোস নিয়ে শাকিবকে মানুষ কী পরিমাণ গালি দিচ্ছে তার কিছু অংশ,

মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

শাকিব-অপুর ডির্ভোস নিয়ে শাকিবকে মানুষ কী পরিমাণ গালি দিচ্ছে তার কিছু অংশ,

শাকিব খানের তালাকনামার নোটিস হাতে পাওয়ার পর প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছিলেন অপু বিশ্বাস। তারই সূত্র ধরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) দুজনকে নিয়ে বসার উদ্যোগ নিয়েছে।

শাকিব- অপু’র বিয়ে বিচ্ছেদ ঠেকাতে সালিশি বৈঠক বসাবে করপোরেশন। নগর কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সমন্বয়ে গঠিত ওই বৈঠকে তাদের সংসার রক্ষার শেষ চেষ্টা থাকবে। ডিএনসিসি সূত্র খবরটি নিশ্চিত করেছে।

শাকিব- অপু’র বিয়ে বিচ্ছেদ নিয়ে অনলাইনে শাকিবকে তুলোধুনো চলছে। শাকিবের এই কাণ্ডে তার জনপ্রিয়তা একন তলানিতে এবং ফেসবুকে তাকে নিয়ে যে ধরনের রিএকশন হচ্ছে এই ধরনের রিএকশনে যে কোন মানুষের হার্টএটাক হয়ে যেতো। নিচে শাকিবকে নিয়ে নিয়ে কিছু নেগেটিভ কমেন্ট দেখুন যা ফেসবুক থেকে সংগ্রহ করা হয়েছে।

এরকম হাজারো কমেন্ট হয়তো এখানে তুলে ধরা যাবে কিন্তু খারাপ মানুষকে কি কমেন্ট দিয়ে ভাল করা যায়। একজন বাঙালি মেয়ে হিসাবে অপু তার সর্বচ্ছো চেষ্টা করেছেন, এমনকি হিন্দু থেকে মুসলমানও হয়েছেন, ফিল্মে তার ক্যারিয়ার জলাঞ্জলি দিয়েছেন। এমনকি বলেছেন শাকিব চাইলে ২য় বিয়ের অনুমতিও দিবেন। এমন একটা ফুটফুটে সন্তানের জন্য দুনিয়ার সব বাবাই তার জীবনও দিতে পারবেন কিন্তু শাকিবের মতো কথিত সুপারস্টার কি করতেছেন তা দেশের সবাই দেখতেছে। তাড়কাদের এরকম আচরণ আজকাল সামাজিক সমস্যা হয়ে দাঁড়িয়েছে। যাদের সারা দেশের মানুষের অনুসরণ করার কথা অথচ তাদের আচরণ আজ সমাজকে অসুস্থ করে তুলতেছে। নিচের ফেসবুক কমেন্টে আপনাদের মতামত জানতে চাচ্ছি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com