web stats বিদায়ের আগেও পলিটিক্স করে গেলেন হাথুরুসিংহে!

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

বিদায়ের আগেও পলিটিক্স করে গেলেন হাথুরুসিংহে!

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট দলের দায়িত্ব ছেড়ে দিয়েছেন চন্ডিকা হাথুরুসিংহে । সেই ২০১৪ সালে কোচ হিসেবে বাংলাদেশ ক্রিকেট দলে যোগদান করার পর থেকে এই পর্যন্ত দলকে কেমন পলিটিক্স শিখিয়েছেন তা কারো অজানা নয়।

তাই এই দীর্ঘদিনের ইতিটাও টানলেন এই পলিটিক্স দিয়েই। গতকাল বিদায়ী কার্যকলাপ শেষ করলেন একরকম বৃটিশ স্টাইলে। কারন বিদায়কালে মানুষ বিনয়ের সাথে যায়, তিনি গেলেন এক গাঁদা অভিযোগ করে ।

এর আগে বহুবার ডাকাডাকির পরও তিনি দেশে আসেননি। দক্ষিণআফ্রিকা সফরের রিপোর্ট হাজার বার চাওয়ার পরও তিনি দেননি। কিন্তু যখনই দেখলেন তার তাকা আটকে যাচ্ছে তখন আর তাকে ডাকতে হল না, তিনি নিজেই চলে আসলেন। আর যাওয়ার আগে ক্রিক্রটারদের মাঝে এক গণ্ডগোল পাকিয়ে গেলেন।

তার মতে বাংলাদেশের সিনিয়র ক্রিকেটারদের অপরাধের শেষ নেই। দক্ষিণ আফ্রিকা সফরে ক্রিকেটারদের আচরণ তাকে এতোটাই ব্যথিত করেছে যে, তিনি চাকরি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রকৃত পক্ষে সবই তার পলিটিক্স। হাতুরুর ধারনা, তার অনুপস্থিতিতে এইসব অভিযোগ নিয়ে কামড়াকামড়ি করবে ক্রিকেটাররা। ফলে পারফরম্যান্সের পতন ঘটবে এবং প্রতিনিয়ত মনে হবে, হাথুরুসিংহে চলে যাওয়ায় দারুন ক্ষতি হয়েছে।

কিন্তু হাতুরুর হয়তো জানা নেই , আমরা বীরের জাতি। পলিটিক্সে আমাদের দমিয়ে রাখা যাবেনা।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com