শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনায় বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের উদ্যোগে সিক্স এ সাইড ক্রিকেট টুনামেন্ট

নিজস্ব প্রতিবেদকঃ বার্সেলোনায় বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের উদ্যোগে সিক্স এ সাইড ক্রিকেট টুনামেন্ট সফল ভাবে সম্পন্ন হয়েছে |গতকাল ৩০ শে জুন মঙ্গলবার বার্সেলোনার Campo de Monjuic (Coca Cola Graund)

মাঠে চারটি দলের অংশ গ্রহনে বিপুলসংখ্যক দর্শকের উপস্থিতে উৎসব মুখোর মনুরোম পরিবেশে টুনামেন্ট অনুষ্ঠিত হয় । দীর্ঘদিনের লকডাউন শেষে এই খেলায় দর্শক ও ক্রিকেটারদের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং আনন্দগণ পরিবেশ | টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো , ইয়ং ষ্টার ,সেভেন ষ্টার ,সান রাইজ ও বাংলা টাইগার ।
তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় চ্যাম্পিয়ন হয় সেভেন স্টার এবং রানার্স আপ হয়েছে ইয়ং ষ্টার।

ওই দিন বিকালে স্থানীয় মধুর ক্যান্টিন রেস্টুরেন্টে বিজয়ীদের মাঝে এক পুরুস্কার বিতরণ অনুষ্টান ও নৈশভোজ এর আয়োজন করা হয়।

অনুষ্টানে কিংস ক্রিকেট ক্লাবের সভাপতি মামুন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ময়েজ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পেন বাংলাদেশ ,চেম্বার অব কমার্সের সভাপতি ও কিংস ক্রিকেটে ক্লাবের প্রধান উপদেষ্টা এইচ এম রাসেল হাওলাদার ,অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো ছিলেন , সাংবাদিক নুরুল ওয়াহিদ ,ব্যবসায়ী শফিক খান ,ভয়েস অব বার্সেলোনার সাধারণ সম্পাদক এ আর۔ লিটু , হ্যালো বাংলাদেশ পাঠক ফোরামের সাংগঠনিক সম্পাদক আজমল আলী ,কাসা কুইনের পরিচালকর রিয়াদ হাওলাদার ও সাংবাদিক ও বার্সেলোনার পরিচিত মুখ সালাউদ্দিন আহমেদ প্রমুখ |
প্রধান অতিথির বক্তৃতায় ,এইচ এম রাসেল হাওলাদার বলেন ,প্রবাসের শত ব্যস্ততার মাঝে খেলাধুলা তরুণ সমাজকে উজ্জীবিত এবং মানসিক শক্তি যোগায় |তিনি , বলেন, সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোন বিকল্প নেই। শারীরিক সুস্থতা ও মনের প্রফুল্লতা আমাদের দৈনন্দিন জীবনের নানাবিধ কাজেকর্মে সহায়ক ভূমিকা পালন করে।

সবসময় প্রবাসে তরুণ যুব সমাজের পাশে থাকার দৃয় প্রত্যয় ব্যক্ত করেন |পরে প্রধান অতিথির হাত থেকে পুরুস্কার নেন ,চ্যাম্পিয়ন সেভেন স্টার ক্লাবের অধিনায়ক মশিউর রহমান ও ইয়ং স্টার ক্লাবের অধিনায়ক শাকিল আহমেদ |

এই বিভাগের আরো খবর