শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হরিপুর উপজেলার গেদুড়া ইউনিয়নে ১ কোটি টাকা ব্যয়ে মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্ভোধন করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: আজ শুক্রবার হরিপুর উপজেলার ১নং গেদুড়া ইউনিয়নের বনগাঁও বাজার নুরানী হাফিজিয়া মাদ্রাসার মাঠে প্রায় ১ কোটি টাকা ব্যয়ে তিন তলা মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের পক্ষ থেকে এই মসজিদ নির্মাণের জন্য পূর্বে অনুদান প্রদান করা হয় ৪ লক্ষ টাকা, এবং আজ ঘোষণা দেওয়া হয় ৬ লক্ষ টাকা সর্বমোট ১০ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।

এই সময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির প্রতিনিধি হয়ে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্ভোধন করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা মো: মাজহারুল ইসলাম সুজন।

আরো উপস্থিত ছিলেন হরিপুর উপজেলার ভাইস চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল কায়উম পুষ্প, রানিশংকৈল উপজেলার ভাইস চেয়ারম্যান জনাব মোঃ সোহেল রানা,হরিপুর উপজেলার শিক্ষা অফিসার জনাব মোঃ রবিউল ইসলাম সবুজ, যুবলীগ এর সম্মানিত সাধারণ সম্পাদক আমজাদ আলি সহ হরিপুর উপজেলার ছাত্রলীগ যুবলীগ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী গণ উপস্থিত ছিলেন।

সুজন বলেন,বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন উদার চেতনার অধিকারী একজন খাঁটি ঈমানদার মুসলমান।

তিনি কখনও ইসলামকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি। তারই যোগ্য উত্তরসূরি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের উন্নয়ন করে মুসলিম জনগোষ্ঠীর ধর্মীয় কর্মকাণ্ডকে যথাযোগ্য মর্যাদায় উন্নতি করেছেন। ইসলাম ধর্মের প্রকৃত জ্ঞান অর্জনের জন্য মুসলিম সম্প্রদায়কে উৎসাহী করার কৃতিত্ব সম্পূর্ণ তার।

উপরন্তু স্বাধীন দেশের ধর্মীয় উগ্রবাদের জঙ্গিপনা নির্মূলের সাফল্যও আওয়ামীলীগ সরকারের বড় অবদান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, একটি নতুন মানচিত্রের অমর রূপকার।

এই বিভাগের আরো খবর