বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীর পুঠিয়ায় সাংবাদিককে প্রাননাশের হুমকি

রায়হান ইসলাম : রাজশাহীর পুঠিয়ায় দৈনিক মানবজমিনের পুঠিয়া উপজেলা প্রতিনিধি ও দৈনিক আলোকিত সকালের স্টাফ রিপোর্টার আরিফুল হক রুবেলকে প্রকাশ্য প্রাণ নাশের হুমকি দিয়েছে দূর্বৃত্তরা । মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরের দিকে পুঠিয়া বাসস্ট্যান্ড থেকে বাড়ি ফেরার পথে তার রাস্তা অবরোধ করে দুজন অজ্ঞাত ব্যক্তি তাকে হত্যার হুমকি দেয়। পরে এ ঘটনায় সাংবাদিক রুবেল পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন (জিডি নং-৫০৮ তারিখ-১৪-০৭-২০২০ ইং)

থানায় সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, সাংবাদিক ও স্কুল শিক্ষক আরিফুল হক রুবেল রাজপরগণার সরকারী তিনটি পুকুরের কুখ্যাত রাজাকারের নাতির মাছচাষ করার প্রতিবাদে তার ওই লিজ বাতিল করতে গত ১২ই জুলাই বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ কয়েকটি দপ্তরে অভিযোগ দেন।
এদিকে অভিযোগ দেয়ার দু’দিন পর আজ মঙ্গলবার দুপুরে রুবেল পুঠিয়া সদর থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। এ সময় পথের মধ্যে দু’জন অজ্ঞাত ব্যাক্তি তার মোটর-সাইকেলের গতিরোধ করে ২৪ ঘন্টার মধ্যে ওই অভিযোগ তুলে না নিলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ওই সাংবাদিক। বিষয়টি দ্রুত তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর