শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম পি দবিরুল ইসলাম

এসএম মশিউর রহমান সরকার, বালিয়াডাঙ্গী(ঠাকুরগাঁও) প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অন্যতম সহযোগী জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন মনসুর আলীর সুযোগ্য সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক, সাবেক মন্ত্রী ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি মোহাম্মদ নাসিম মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঠাকুরগাঁও-২ আসনের এমপি ও পার্বত্য চট্রেগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম।

সেই সাথে আরো গভীর ভাবে শোক প্রকাশ করেন,, বাংলাদেশ আওয়ামী লীগ বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী,সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ ঠাকুরগাঁও জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও প্রভাষক মোঃ মাজহারুল ইসলাম সুজন, বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলী আসলাম জুয়েল, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও বড়বাড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আকরাম আলী।

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক। শনিবার (১৩ জুন)দলের যুগ্ম সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী স্বাক্ষরিত বিবৃতিতে এ কথা জানানো হয়।

বিবৃতিতে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি বলেন, ‘মোহাম্মদ নাসিম জাতীয় নেতা ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য পুত্র। তার বাবার মতোই এ দেশের গণমানুষের নেতা ছিলেন। মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশের রাজনীতি ও সব গণতান্ত্রিক আন্দোলনে মোহাম্মদ নাসিমের রয়েছে অপরিসীম অবদান।’ তার সাথে আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক বার একসাথে ঢাকার রাজপথে এরশাদ বিরোধি ও বিএনপি-জামাতের শাসনামলে আন্দোলন এবং সংগ্রামে সাথে ছিলাম। এছাড়া ধানমন্ডি ৩২’র বঙ্গবন্ধুর রাজনৈতিক কার্যালয়ে মোহাম্মদ নাসিম ভাইয়ের সাথে অনেক বার স্বাক্ষাত ও আলাপ চারিতা হয়েছে যা অনেক স্মরণিয়।

প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী ।

এই বিভাগের আরো খবর