শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৃত মা’কে জাগিয়ে তুলতে চাওয়া শিশুটির দায়িত্ব নিলেন শাহরুখ


বিনোদন ডেস্ক :  স্টেশেন পড়ে রয়েছে পরিযায়ী শ্রমিক মায়ের নিথর দেহ। সেই মাকে জাগিয়ে তোলার জন্য চাদর ধরে টানছে ছোট্ট শিশু। সম্প্রতি বিহারের মুজফ্ফরনগরে এমনই একটি ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসে, তখন যেন প্রায় গোটা দেশের মানুষের চোখ ছলছলিয়ে ওঠে। দুধের শিশুর ওই কীর্তি দেখে কান্না ধরে রাখতে পারেননি অনেকেই। এবার ওই শিশুর দায়িত্ব নিলেন শাহরুখ খান।

শাহরুখের সংস্থা মীর ফাউন্ডেশন কোনওভাবে যোগাযোগ করে ওই শিশুর পরিবারে সঙ্গে। এরপর ওই শিশুর পরিবারকে সাহায্য করা হয়। মীর ফাউন্ডেশনের তরফে একটি ট্যুইট করে ধন্যবাদ জানানো হয় তাঁদের, যাঁরা ওই শিশু এবং তার পরিবারকে খুঁজতে সাহায্যের হাত বাড়িয়ে দেন। এরপর মীর ফাউন্ডেশনের ট্যুইটকে পালটা রিট্যুইট করেন কিং খান নিজে।

শাহরুখ জানিয়েছেন, ‘আমি জানি এর (এমন ঘটনার) কষ্ট কী…আমাদের সমর্থন আর ভালোবাসা তোমার সঙ্গে রয়েছে।’ পাশাপাশি বাবা-মাকে হারানোর কষ্ট যে কী, তা অনুভব করতে পারেন তিনি। সেই কারণে ওই ছোট্ট শিশুর পাশে প্রত্যেকে আছেন বলে আশ্বাস দেন শাহরুখ। প্রসঙ্গত, বর্তমানে দাদুর হেফাজতে রয়েছে মা-হারা ওই ছোট্ট শিশু। মীর ফাউন্ডেশনের তরফে ওই শিশুর একটি ছবিও প্রকাশ করা হয়।

এই বিভাগের আরো খবর