বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বড়পলাশবাড়ী ইউনিয়নে এমপি দবিরুলের বরাদ্দে জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, একটি নতুন মানচিত্রের অমর রূপকার। বড় বিচিত্র, বর্ণাঢ্য আর কীর্তিতে ভরা তাঁর সারাটা জীবন। বঙ্গবন্ধু ছিলেন উদার চেতনার অধিকারী একজন খাঁটি ঈমানদার মুসলমান। তিনি কখনও ইসলামকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি। বাংলাদেশকে সকল ধর্মের সকল মানুষের জন্য শান্তির দেশ হিসেবে গড়ে তুলতে তিনি ছিলেন সদা সচেষ্ট।

আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের নির্দেশ বাস্তবায়নের মধ্য দিয়ে মাজহারুল ইসলাম সুজনের হাত ধরেই দিন বদলের টানে ঠাকুরগাঁও ২ আসন এগিয়ে যাচ্ছে সম্মুখ পানে যার ছোঁয়ায় বালিয়াডাঙ্গী, হরিপুর, ও রানীশংকৈলের একাংশের অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে।

থেমে নেই ঠাকুরগাঁও -২ আসনের উন্নয়ন তারই ধারাবাহিকতায় আজ ১৫/০৬/২০২০ সোমবার দুপুর ১টায় বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের রতনদিঘি জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।।

এই সময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি প্রতিনিধি হয়ে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন,আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক জুলফিকার আলী সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।।

এই বিভাগের আরো খবর