শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গী উপজেলায় গরীব ও অসহায় পরিবারের মাঝে ২৫টি টিউবওয়েল বিতরণ করলেন-এমপি দবিরুল

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: আজ বুধবার দুপুর ২ টায় ঠাকুরগাঁও ২ আসনে বালিয়াডাঙ্গী উলজেলায় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি সাহেবের বিশেষ বরাদ্দে
নিজ বাস ভবনে পল্লী অঞ্চলের বিভিন্ন প্রতিষ্ঠানসহ গরীব, দুঃস্থ জনগণের জন্য বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্তাবধানে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ২৫ টি টিউবওয়েল বিতরণ করা হয়।।

এ সময় প্রধান অতিথি হয়ে টিউবওয়েল বিতরন করেন ঠাকুরগাঁও ২ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি। আরো উপস্তিত ছিলেন আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির বড় মেয়ে মুক্তি ইসলাম ,বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগ শাখার সভাপতি মো: মমিরুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক সিয়াম ইসলাম সহ আওয়ামীলীগ,ছাত্রলীগ নেতা কর্মী বিন্দ।।

টিউবওয়েল বিতরণ শেষে এম পি দবিরুল বলেন,উন্নয়নের অগ্রযাত্রায় বদলে যাচ্ছে বাংলাদেশের রূপ। আওয়ামী লীগ সরকারের কল্যাণে দেশে সংঘটিত হয়েছে আমূল পরিবর্তন। জীবনযাত্রার মানোন্নয়ন থেকে শুরু করে ডিজিটালাইজেশন, সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে। বিগত দশ বছরে দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছেন। যার ফলাফল, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

অসহায় মানুষদের পাশে থেকে আমরা কাজ করে যাচ্ছি। মাননীয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেমন দুর্বার গতিতে উন্নয়ন এগিয়ে যাচ্ছে তেমনি পিছিয়ে নেই ঠাকুরগাঁও-২ আসন । আমরা উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি। আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে। শুধু আপনারা আমাদের পাশে থাকবেন।

এই বিভাগের আরো খবর