শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঘায় মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি গঠন

এম ইসলাম দিলদার, রাজশাহীঃ রাজশাহী জেলাধীন বাঘা উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ শাখা কমিটি গঠিত হয়েছে। রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ১ বছরের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চ বাঘা উপজেলা শাখার আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন সোহানুর রহমান সোহান ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয় নাহিদ হাসান টনি।

রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক ফারজানা মুস্তারী তৃষা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেয়া হয় ১৩জুলাই সন্ধ্য পর।

বাঘা উপজেলা শাখার মুক্তিযুদ্ধ মঞ্চের নির্বাচিত সভাপতি সোহানুর রহমান সোহান বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমান এর আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চে কাজ করে যাব।
কমিটির সাধারন সম্পাদক নাহিদ হাসান টনি বলেন, মহান মুক্তিযুদ্ধের সংগঠনের একজন কর্মী হতে পেরে আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করছি। সেই সাথে ধন্যবাদ জানায় সিনিয়রগন আমাকে এই সুন্দর কমিটির বাঘা উপজেলা শাখার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়াতে। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সরকারী সুযোগ-সুবিধা পাইয়ে দিতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

বাঘা উপজেলা শাখার নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ.সভাপতি রাসেল আহমেদ , যুগ্ন সাধারণ সম্পাদক তাজমির আহমেদ পিয়াস, সাংগঠনিক সম্পাদক শান্ত বিশ্বাস , দপ্তর সম্পাদক আশিক মাহমুদ , প্রচার সম্পাদক হাসান আলী , উপ প্রচার সম্পাদক শামীম রেজা সবুজ , সদস্য সাজিদুল ইসলাম, সদস্য মৃদুল ইসলাম

এই বিভাগের আরো খবর