বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঘায় ফেনসিডিলসহ ইউপি সদস্য আটক

এম ইসলাম দিলদার, রাজশাহীঃ রাজশাহীর বাঘা উপজেলায় এসআই সইবুর এর নেতৃত্বে ২৫ বোতল অবৈধ ফেন্সিডিলসহ আটক ইউপি সদস্য রুবেল। বুধবার রাত আনুমানিক ২টার সময় এসআই সইবুর,এসআই আতাউর, এএসআই শাহ আলমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক ব্যাবসায়ী ইউপি সদস্য রুবেল হোসেন মন্ডল(৩৪),পিতা-আব্দুস সামাদ মন্ডল, সিদ্দিকুর রহমান(৩৬), পিতা-ছামের কে আটক করেন।এসআই সইবুর জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাকুড়িয়া আলাইপুর এলাকায় অভিযান চালিয়ে প্লাস্টিকের ব্যাগে ২৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ী রুবেল ও সিদ্দিককে কালামের বাড়ির গেটের সামনে হতে আটক করেছেন।ঘটনার সময় ৩নং আসামী পলাতক আসামী আবুল কালাম মন্ডল(৪৫),পিতা-মৃত সোলাইমান মন্ডল রাতের অন্ধকারে দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়।পাকুড়িয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য রুবেল হোসেন মন্ডল এর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলাসহ বাঘা থানায় মাদক আইনের আরও ৮ টি মামলা রয়েছে।অবৈধ মাদক ব্যাবসায়ী সিদ্দিকুর রহমান (৩৬) এর বিরুদ্ধেও বাঘা থানায় আরো ৯টি মাদক আইনের মামলা রয়েছে। পলাতক আসামী কালাম মন্ডল এর বিরুদ্ধে ২ টি মাদক মামলা রয়েছে বলেও জানা যায়। এসআই সইবুর বাদী হয়ে বৃহস্পতিবার (২৩ জুলাই) জিডি নং-৭৫৭ তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেন।

উল্লেখ্য ইউপি সদস্য রুবেল,সিদ্দিক ও কালাম মন্ডলসহ স্থানীয় আরো অনেকে দীর্ঘদিন যাবত মাদকের এই রমরমা ব্যবসা করে আসছে।সম্প্রতি পদ্মা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় পার্শ্ববর্তী দেশ ভারত থেকে আলাইপুর এলাকার নদীর বিভিন্ন ঘাটে অবৈধভাবে ফেন্সিডিল,গাঁজা,ইয়াবা ও গরুসহ নিয়ে আসছে। এছাড়াও বিভিন্ন ভারতীয় মালামালের ব্যাবসা করে আসছে তারা।গোপন সূত্রে উঠে আসে, স্থানীয় কিছু প্রভাবশালীকে হাত করে তারাসহ আরও ৭/৮ জন মিলে এই মাদক ব্যাবসা চালিয়ে যাচ্ছে।
এবিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম বলেন,আটককৃত আসামীদের বিরুদ্ধে ৭-৮ টি করে মামলা রয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর