শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগমারা উপজেলা ছাত্রলীগের নিবেদিত প্রান আব্দুল মজিদ

মোস্তাফিজুর রহমান জীবন, রাজশাহীঃ শিক্ষা শান্তি প্রগতির মশালবাহী রক্তে দিয়ে লেখা সাহসী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

১৯৪৮সালের ৪ঠা জানুয়ারি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নিজ হাতে গঠিত হয়েছিল বাংলাদেশ ছাত্রলীগ।

বাংলাদেশের সকল সংগ্রামে নেতৃত্ব দিয়ে বিজয় ছিনিয়ে এনে দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ এর গঠনতন্ত্র ও আদর্শ নিয়ে বাগমারা উপজেলা ছাত্রলীগ কে শক্তিশালী করে যাচ্ছেন বাগমারা উপজেলা ছাত্রলীগের অতি পরিচিত ভবানীগন্জ সরকারী কলেজ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল মজিদ।

বাগমারা উপজেলার ১৬ টি ইউনিয়ন ২ টি পৌরসভা কে ঢেলে সাজানোর জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছে।

দলের জন্য রযেছে তার অনাবদ্ধ ত্যাগ।দলের জন্য তিনি একজন নিবেদিত প্রান।তিনি দলীয় সকল কর্মসূচিকে সফল করার লক্ষে তার কর্মী সমর্থকদের নিয়ে প্রত্যেকটি দলীয় কর্মসূচিতে অংশ গ্রহন করে কর্মসূচি সফল করেছেন।শুধু তাই নয় এই করোনা মহামারির কারনে কর্মহীন হয়ে পড়া মানুষ গুলোর দারে দারে গিয়ে সহযোগিতা করেছেন।
মানুষকে সচেতন করার লক্ষে মাস্ক বিতরণ থেকে শুরু করে বাজারের মোড়ে মোড়ে সাবান,মাস্ক,হ্যান্ড ওয়াশ বিতরণ করেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শর্তবাষিকী উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি পালন সহ বিভিন্ন কর্মসূচি পালন করেন। আব্দুল মজিদ স্কুল জীবন থেকে ছাত্রলীগের সংগঠনের সাথে জড়িয়ে পড়েন।

আব্দুল মজিদ বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী আমাকে আগামী দিনে বাগমারা উপজেলা ছাত্রলীগের মূল দায়িত্ব দিলে বাগমারা উপজেলা ছাত্রলীগ কে সুসংগঠিত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মানে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা র হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করবো।

এই বিভাগের আরো খবর