বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে করোনা আক্রান্ত ও আনডকুমেন্ট বাংলাদেশী সুবিধা বঞ্চিত মানুষের পাশে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ

প্রবাসী ডেস্কঃ
জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নিউইয়র্ক সিটিতে করোনার মহামারিতে আক্রান্ত ও আনডকুমেন্ট বাংলাদেশী সুবিধা বঞ্চিত মানুষের পাশে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ।

আজ ৯ই মে দুপুর ১ ঘঠিকায় নিউইয়র্ক সিটিতে করোনায় আক্রান্ত ও আনডকুমেন্ট বাংলাদেশী পরিবারের মাঝে রমজানের খাদ্য সামগ্রী উপহার জ্যাকসন হাইটসে ৭৩ স্ট্রিটে বিতরন করা হয় । এ সময় ঢাকা থেকে টেলিফোনে যুক্ত হয়ে নিউইয়র্ক বাসীর উদ্দেশ্য বাংলাদেশ সরকার ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে মূল্যবান বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী, ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর অন্যতম সদস্য জনাব কর্নেল (অব:)ফারুক খান এমপি এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুর রহমান রফিক, সাধারন সম্পাদক ইমদাদুর রহমান চৌধুরী, সহ-সভাপতি মাসুদ হোসেন সিরাজী, সাইকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক নুরুল আমিন বাবু, মো: শিমুল হাসান, সাংগঠনিক সম্পাদক শিবলী সাদেক শিবলু, মাহফুজুল হক হায়দার, শ্রম সম্পাদক মো: বাবুল।

জ্যাকসন হাইটসের বিতরনের পর নিউইয়র্ক সিটির বিভিন্ন এলাকায় করোনায় আক্রান্ত পরিবারে বাসায় বাসায় গিয়ে রমজানের উপহার সামগ্রী পৌছে দেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি/ সাধারন সম্পাদক, সহ-সভাপতি, যুগ্ম সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদকl

তাদের মধ্যমে বিভিন্ন টিম করে ও অনন্যা নেতৃবৃন্দকে নিয়ে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছেদেন।
এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে নেতৃবন্দ ঘোষনা করেন।

এই বিভাগের আরো খবর