শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দৌলতপুর অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন,খালিদ সভাপতি : সোহেল সম্পাদক

রাব্বি আহমেদঃ  জাতীয় অনলাইন প্রেসক্লাবের শাখা সংগঠন “দৌলতপুর অনলাইন প্রেসক্লাব” এর কুষ্টিয়া দৌলতপুর উপজেলা কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আজ ১৩ জুলাই সকালে প্রতিদিনের কুষ্টিয়া নিউজের কার্যালয়ে সাংবাদিক খালিদ হাসান (রিংকু)’র সভাপতিত্বে “দৌলতপুর অনলাইন প্রেসক্লাব” গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় অনলাইনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট শামসুল আলম স্বপন । তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশকে ডিজিটালাইজড্ করার জন্য অক্লান্ত পরিশ্রম করছেন। অনলাইন সাংবাদিকরা ডিজিটালাইজড্ বাংলাদেশ গড়ার সারথী হিসেবে কাজ করছে । তিনি আরো বলেন বর্তমানে দেশে অনলাইনের জোয়ার সৃষ্টি হয়েছে । তাই অনলাইন প্রেসক্লাব গঠন এখন সময়োপযোগী পদক্ষেপ। তিনি দৌলতপুর অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন করায় অনলাইন সাংবাদিকদের অভিনন্দন জানান ।

সভায় আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন , কুষ্টিয়া অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য দৈনিক প্রতিজ্ঞা-এর ভারপ্রাপ্ত সম্পাদক আতিকুজ্জামান ছন্দ । কুষ্টিয়া অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক মোহা: শাহ আলম রেজা ও যুগ্ম আহ্বায়ক শেখ নাজমুল হোসেন প্রমুখ। আলোচনা শেষে প্রতিদিনের কুষ্টিয়া নিউজের সম্পাদকে খালিদ হাসান (রিংকু)কে সভাপতি ও সোনালী নিউজ কুষ্টিয়ার সম্পাদক সোহেল রানাকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি রাকিব হাসান (দৈনিক সমঅধিকার) সহ সভাপতি মোঃ আলাউদ্দীন (এ এন টিভি), অন্তর আহমেদ সম্রাট (দৈনিক একুশে সংবাদ) যুগ্ম সাধারণ সম্পাদক, কামরান আহম্মেদ রাজীব (বিডি টুডে নিউজ),যুগ্ম সাধারণ সম্পাদক,মনিরুজ্জামান মুন্না (যায়যায় কাল) কে সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক আশিক ইসলাম (সম্পাদক জেকে টিভি), আইসিটি বিষয়ক সম্পাদক অনিক আহমেদ (সাউথ ইষ্ট),সোনাই রহমান সুজন (ডিবিবার্তা.কম) কে

কোষাধ্যক্ষ, রুমন বিশ্বাস (দৈনিক দৌলতপুর নিউজ) প্রচার ও প্রকাশনা সম্পাদক মহিলা বিষযক সম্পাদিকা মোছাঃ বেনজির পারভীন, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক সেলিম রেজা (বাংলাদেশের কন্ঠ.কম)।

নির্বাহী সদস্য মোঃ মহিন উদ্দিন (দেশ-তথ্য), মাসিদুল হাসান মাসুদ (সময়ের আলো টিভি ), শামীম আসরাফ ( প্রতিদিনের কুষ্টিয়া), রাজু আহমেদ (জেকেটিভি দৌলতপুর প্রতিনিধি), স্বজল বিশ্বাস (জি বাংলা টিভি), নছিব উদ্দিন (বিডি নিউজ টুডে), আকরাম হোসেন (দৈনিক সমঅধিকার), মোঃ মশিউর রহমান (জিকে নিউজ), মোঃ সাইফুল ইসলাম (দৈনিক সীমান্ত বাণী), মোঃ সোহানুর রহমান (বাংলা নিউজ), মোঃ আফিয়া আক্তার নিতু (প্রতিদিনের কুষ্টিয়া), মোঃ শামীম রেজা (সংযোগ২৪), মোঃ কামরুজ্জামান (পাবনা নিউজ.কম), রায়হানুল ইসলাম (সোনালী নিউজ কুষ্টিয়া), রাজুন হোসেন (দৈনিক গনতদন্ত)।

এই বিভাগের আরো খবর