বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দীপিকার দর অনেক

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বরাবরই তিনি দামি তারকা। বিশেষ করে বলিউডের অন্য নায়িকাদের চেয়ে তার দর একটু বেশি। এবার তিনি দক্ষিণের সুপারস্টার প্রভাসে সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন। যা দুজনের এই প্রথম। তাদের দেখা যাবে নাগ অশ্বিন পরিচালিত একটি সাইফাই সিনেমাতে। এতে অভিনয়ের জন্য দীপিকা পারিশ্রমিক নিচ্ছেন ২০ কোটি রুপি। সাধারণত নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন তিনি।

এ প্রসঙ্গে দীপিকা জানান, পারিশ্রমিকের ক্ষেত্রে লিঙ্গবৈষম্যে বিশ্বাসী নন তিনি। তাই সিনেমাতে তার পারিশ্রমিকের মাপকাঠি সময় সময় নায়কদের সমান হওয়া চাই। এদিকে এ সিনেমার জন্য ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস।

ইনস্টাগ্রামে দীপিকা লিখেছেন, বিয়ন্ড থ্রিলড! যা ভেবেছি, তার চেয়েও দুর্দান্ত হতে চলেছে এই জার্নি।

পরিচালক নাগ অশ্বিন বলেন, দীপিকাকে যে চরিত্রে দেখা যাবে, তেমন চরিত্রে কোনো মেনস্ট্রিম লিড অ্যাক্টরকে সচরাচর দেখা যায় না। প্রভাস আর দীপিকার মধ্যকার গল্পকে ঘিরেই ছবির কাহিনি ঘুরবে।

এর আগে দীপিকার প্রযোজনার একটি সিনেমাতে প্রভাসের অভিনয়ের কথা ছিল। দ্য প্যালেস অব ইলিউশনস-এর কাহিনি থেকে তৈরি সেই সিনেমাতে প্রভাসকে দুর্যোধনের চরিত্রে ভাবা হয়েছিল, যেখানে দ্রৌপদীর চরিত্র করার কথা দীপিকার। সেই প্রজেক্টটি করেননি প্রভাস। সে চরিত্রে অন্য অভিনেতা খোঁজ করছেন দীপিকা।

উল্লেখ্য, দীপিকা-প্রভাসের সায়েন্স ফিকশন ঘরানার এই সিনেমাটি তেলুগু ছাড়াও বিভিন্ন ভাষায় মুক্তি পাবে।

এই বিভাগের আরো খবর