শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে দুটি ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে নগদ অর্থ প্রদান করেছেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ে দুটি ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে নগদ অর্থ প্রদান করেছেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন।

তিনি আজ বুধবার বিকাল ৪টায় বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের আলহাজ মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে খোকো পাড়া শ্মশান ঘাটের ভিত্তিপ্রস্তর ও নগদ ২০,০০০ টাকা প্রদান এবং সন্ধ্যা ৭টায় সাবাজপুর তহসিলদার পাড়া জামে মসজিদে নগদ,২০,০০০ টাকা প্রদান করেন।

এসময় তিনি বলেন, শুধু ধর্মীয় প্রতিষ্ঠান নয় সব ক্ষেত্রেই আমরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখেছি। মাননীয় প্রধাণমন্ত্রীর নির্দেশে আমরা প্রতিটি কাজ দায়িত্বের সাথে পালন করার চেষ্টা করছি। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে এ সরকারের পাশে থাকতে হবে আপনাদের। তাহলে আমরা সব সময় আপনাদের পাশে থেকে কাজ করতে পারবো।

অর্থ প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিলীপ কুমার চ্যাটার্জী বাবুদা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুকুনজ্জামান ,উপজেলা আওয়ামী লীগের সদস্য জিল্লুর রহমান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর