শুক্রবার, ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে ট্রাস্ট আজিয়াটা পে-ট্যাপ এর নতুন ক্যাশ আউট রেটের সুবিধা জানান দিতে- র‌্যালি

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ট্রাস্ট আজিয়াটা পে- ট্যাপ এর নতুন ক্যাশ আউট রেটের সুবিধা জানান দিতে মাইকিং ও র‌্যালি করা হয়েছে।

শনিবার সকাল ১১:৩০ টার দিকে সদর উপজেলা থেকে র‌্যালিটি শুরু করা হয় এবং বাসটার্মিনাল থেকে বাসস্ট্যান্ডে পদক্ষিন করে চৌরাস্তা থেকে কালীবাড়ি হয়ে ফাইন্যান্সিয়াল সার্ভিস ট্রাস্ট আজিয়াটা পে- ট্যাপ অফিস শেষ করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত ট্রাস্ট ব্যাংক ও মালয়েশিয়ান টেকনোলজি কোম্পানি আজিয়াটা ডিজিটাল এ আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন-ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ) এর টেরিটোরি অফিসার জনাব মোঃ জাকির হোসেন,ঠাকুরগাঁওয়ের ট্যাপ ড্রিস্ট্রিবিউশন হাউসের সত্তাধিকারী জনাব মোঃ মোজাম্মেল হক,ম্যানাজার ড্রিস্ট্রিউশন হাউস অফ ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ) মোঃ আরফান শরীফ, ডিএসআর ট্যাপ এজেন্ট, বিপিসহ ট্যাপের সকল কর্মকর্তা-কর্মচারী।

উল্লেখ্য, নতুন বছর উপলক্ষে ট্যাপ এর ক্যাশ আউট চার্জ করা হয়েছে হাজারে ১৪ টাকা ৭০ পয়সা। যেকোনো ট্যাপ এজেন্ট পয়েন্টে মোবাইল অ্যাপ থেকে ক্যাশ আউট করলে এ সুবিধা পাওয়া যাবে। ট্যাপ এর মাধ্যমে টাকা পাঠানো, টাকা তোলা, যে কোনো কেনাকাটা, মোবাইলে টাকা রিচার্জ করা, ইন্টারনেটে কেনাকাটা বা পেমেন্ট করা, বিল পেমেন্টসহ আরো অনেক সেবা গ্রহণ করা যাবে।

এই বিভাগের আরো খবর