শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে আমজানখোর ইউনিয়নে এমপি দবিরুলের বরাদ্দে ধর্মীয় প্রতিষ্ঠানে অবকাঠামো উন্নয়নে নগদ অর্থ দিলেন-আ’লীগ নেতা সুজন

আল-ফেরদৌস (রানা), ঠাকুরগাঁও প্রতিনিধি: বাংলাদেশ উত্তর জনপথ এর ঠাকুরগাঁও ২ আসনের এম পি আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি মহাদোয়ের সুযোগ্য সন্তান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মো: মাজহারুল ইসলাম সুজন ঠাকুরগাঁও ২ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন।

ঠাকুরগাঁও ২ আসনের বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নে ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে নগদ অর্থ প্রদান করেছেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন।

তিনি আজ ০২/০৪/২১ শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে সর্বমোট নগদ ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

এইসব ধর্মীয় প্রতিষ্ঠান সমূহ :

বাগানবাড়ি জামে মসজিদ ২০,০০০হাজার টাকা।
বাবুগজ শিব মন্দির ২০,০০০ হাজার টাকা।
পান্জার বস্তি বিস্নু মন্দির ২০,০০০ হাজার টাকা।
মেধারা পাড়া ওয়াক্তিয়া মসজিদ-২০,০০০০ হাজার টাকা। মাহাতবস্তি পূর্ব জামে মসজিদ ২০,০০০ হাজার টাকা

আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লাজিব উদ্দিন কাল্ঠু , ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকালু ডংগা, এমএ সাদেক, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মনসুর আলী, সাধারণ সম্পাদক সুধীর কুমার পাল, ইউনিয়ন তাতী লীগের আহ্বায়ক মোঃ বেলাল, ছাত্রলীগের বাদল সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

এই সময় সুজন বলেন,আওয়ামী লীগ সরকারের কল্যাণে দেশে সংঘটিত হয়েছে আমূল পরিবর্তন। জীবনযাত্রার মানোন্নয়ন থেকে শুরু করে ডিজিটালাইজেশন, সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে।অসহায় মানুষদের পাশে থেকে আমরা কাজ করে যাচ্ছি। মাননীয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেমন দুর্বার গতিতে উন্নয়ন এগিয়ে যাচ্ছে তেমনি পিছিয়ে নেই ঠাকুরগাঁও-২ আসন । আমরা উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি, আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে। শুধু আপনারা আমাদের পাশে থাকবেন।

এই বিভাগের আরো খবর