বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিকিৎসককে গণধর্ষণের ঘটনায় ৩ যুবকের মৃত্যুদণ্ড

ডেস্ক নিউজ :  রাজবাড়ীর বসন্তপুরে চিকিৎসক তরুণীকে গণধর্ষণের ঘটনায় তিন যুবককে ফাঁসি এবং প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক নিগার সুলতানা এ রায় প্রদান করেন।

রাজবাড়ীর পাবলিক প্রসিকিউটর অ্যাড. উজিন আলী শেখ এবং নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের এপিপি অ্যাড. উমা সেন এ তথ্য জানান।

দণ্ডপ্রাপ্তরা হলো, রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের দত্তপাড়া গ্রামের আরশাদ মোল্লার ছেলে মামুন মোল্লা (২০), সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের মৃত মুন্নাফ সরদারের ছেলে হান্নান সরদার (৩০) ও একই এলাকার মৃত আবুল মোল্লা ছেলে রানা মোল্লা (২৫)।

জানা গেছে, মুন্সিগঞ্জ থেকে আসা এক চিকিৎসক তরুণী ২০১৮ সালের ২৫ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ মোড় এসে নামে। পরে ফরিদুপুরের গাড়িতে উঠিয়ে দেওয়ার কথা বলে এক যুবক অটো রিকশায় উঠান। সে সময় গোয়ালন্দ-শিবরামপুরের মাঝামাঝি বসন্তপুর এলাকার নির্জন জায়গায় অটোটি দাঁড় করিয়ে চালকসহ তিনজন মিলে রাস্তার পাশে নিয়ে ওই তরুণীকে গণধর্ষণ করে। এ সময় তরুণীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা বিষয়টি র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যদের অবহিত করে। র‌্যাব সদস্যরা ওই তরুণীকে উদ্ধারের পাশাপাশি তিন যুবককে গ্রেফতার করে রাজবাড়ী থানায় সোপর্দ করে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

ওই মামলার দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে চাঞ্চল্যকর এ ঘটনায় আজ আসামিদের উপস্থিতিতে আদালত এই রায় ঘোষণা করেন।

এই বিভাগের আরো খবর