শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে বিসমিল্লাহ ট্রেডার্সে চুরির দায় স্বীকার

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী হাসপাতাল বাজারের বিসমিল্লাহ ট্রেডার্সের মালামাল চুরির সাথে জড়িত রয়েছে বলে স্বীকার করেছে সাবেক ভাইস চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম। রবিবার বিকাল ৩ টায় এ তথ্য নিশ্চিত করেছে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: ওবাইদুর রহমান। এদিকে আবুল কালামের স্বীকারক্তি অনুযায়ী চুরির সাথে জড়িত রুয়েরকান্দির গ্রামের নইমুদ্দীনের ছেলে নজরুল ইসলাম (৪৫) ও একই গ্রামের আব্দাল হকের ছেলে ভ্যান চালক জব্বার আলীকে (২৭) আটক করেছে পুলিশ। 

গাংনী  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, সাবেক ভাইস চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বিসমিল্লাহ ট্রেডার্সের রড এ্যাঙ্গেল,প্লেন সিট সহ অন্যান্য মালামাল চুরির সাথে সে সহ রুয়েরকান্দি গ্রামের নজরুল ইসলাম ও ভ্যান চালক জব্বার আলী জড়িত। 

তিনি আরো জানিয়েছেন চুরির বিষয় নিয়ে আবুল কালাম ও নজরুল ইসলামের মধ্যে কথপোকথনের একটি অডিও পুলিশের কাছে এসেছে। অডিও টেপের উদৃতি দিয়ে তিনি জানিয়েছেন আবুল কালাম ও নজরুল ইসলামের মধ্যে বেশ কিছুদিনের সম্পর্ক রয়েছে। ইতোপূর্বে নজরুলকে দিয়ে বিভিন্ন কাজ করিয়েছে আবুল কালাম। 

এছাড়া বিসমিল্লাহ ট্রেডার্সে চুরি করতে নজরুল ইসলামকে ৫শ টাকা ও ভ্যান চালক জব্বার আলীকে ২শ টাকার বিনিময়ে ভাড়া করেছে আবুল কালাম। আটককৃত আবুল কালাম,নজরুল ইসলাম ও জব্বার আলীকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য : শুক্রবার রাতে গাংনী হাসপাতাল বাজারের মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্সে রড এ্যাঙ্গেল,প্লেন সিট সহ অন্যান্য মালামাল চুরির ঘটনা ঘটে। শনিবার বিকাল ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে সাবেক ভাইস চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের গোডাউন থেকে চুরি যাওয়া আনুমানিক ওজন ১শ’ ৮০ কেজি মালামাল উদ্ধার করে। এ ঘটনায় মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্সের মালিক মোজাম্মেল হক বাদী হয়ে আবুল কালাম সহ অজ্ঞাতনামা কয়েকজনের নামে মামলা দায়ের করে। মামলা নং ০৬। তাং ০৪.০৭.২০২০ ইং।

এই বিভাগের আরো খবর