শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

রাব্বি আহমেদঃ মেহেরপুরের গাংনীতে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে এ কর্মসূচি পালন করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধনের ততত্বাবধানে কলেজ ছাত্রলীগের সভাপতি ও মেহেরপুর জেলা ছাত্রলীগের উপ-ক্রিড়া সম্পাদক শামীম আহম্মেদ ও গাংনী পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ওয়ালিল আল যাবীর প্লাবন এর নেতৃত্বে ১ হাজার বৃক্ষরোপণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক আরিফুল ইসলাম সোবহান। উদ্বোধক হিসাবে কর্মসূচী উদ্বোধন করেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহাজাহান আলি।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক আসিফ ইকবাল অনিকের, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফ হাসান কৌশিক, যুগ্ন-সাধারন সাধারন সম্পাদক তপু রাইহান রবিন, জেলা ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক স্বাধীন,ছাত্র বৃত্তি সম্পাদক হিরোক খান,সহ সম্পাদক মেহেদী হাসান,গাংনী পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ওয়ালিল আল যাবীর প্লাবন,গাংনী পাইলট কলেজ ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক তুহিন রেজা,ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর,মুন্না,ইমন,হ্নদয় প্রমুখ।

এই বিভাগের আরো খবর