বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা পজিটিভ ঐশ্বর্য রাই ও তার মেয়ে

বিনোদন ডেস্ক : অমিতাভ এবং অভিষেক বচ্চনের পর এবার করোনা রিপোর্ট পজিটিভ এলো ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যারও। প্রথমবার অ্যান্টিজেন পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ  এলেব দ্বিতীয় ধাপে সোয়াব পরীক্ষায় এ দু’জনের রিপোর্ট পজিটিভ এসেছে। রোববার (১২ জুলাই) দুপুরেই হাসপাতাল সূত্রে জানানো হয়েছে এই খবর। টুইট করে খবর নিশ্চিত করেছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ। তবে জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গেছে।

অমিতাভ বচ্চন ও জুনিয়ার বচ্চন করোনায় আক্রান্ত হওয়ার পর পরিবারের অন্য সদস্যদের নিয়ে চিন্তা বাড়ছিল ভক্ত-শুভানুধ্যায়ীদের। রোববার সকালে নানাবতী হাসপাতালের পক্ষ থেকে সরকারিভাবে জানিয়ে দেওয়া হয়, নমুনা পরীক্ষায় তাদের রিপোর্ট নেগেটিভ। তবে, দ্বিতীয় পরীক্ষার জন্য আবার তাদের নমুনা পাঠানো হয়েছে। প্রথম ধাপে জয়া বচ্চন, তার পুত্রবধূ ঐশ্বর্য ও নাতনী আরাধ্যা’র কোভিড-১৯ অ্যান্টিজেন টেস্ট নেগেটিভ আসে। ফলে সবাই কিছুটা স্বস্তিতেই ছিলেন। তবে তাদের সোয়াব টেস্ট রিপোর্ট রোববার দুপুর নাগাদ হাতে আসতেই দুশ্চিন্তার কালো ছায়া আরও ঘন হলো বলিউডে।

এদিকে, বলিউডের ‘শাহেনশাহ’ করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তার ভক্ত-শুভানুধ্যায়ীদের মধ্যে ব্যাপক উদ্বেগ-উৎকণ্ঠা দেখা দেয়। বিগ বি ও অভিষেকের সুস্থতা কামনা করে একের পর এক টুইট করতে করছেন ভক্তরা। এর প্রেক্ষিতে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে বসে টুইট করেন জুনিয়র বচ্চন। তিনি জানান, অমিতাভ বচ্চন ও তিনি, দুজনেই ভাল আছেন। তাদের দুজনের শরীরে মৃদু উপসর্গ রয়েছে। দুজনের অবস্থাই স্থিতিশীল বলে জানিয়েছেন অভিষেক বচ্চন। তবে এখন ঐশ্বর্য ও আরাধ্যার করোনা পজিটিভ হওয়ায় নিঃসন্দেহে দুশ্চিন্তা বাড়লো সবার।

এই বিভাগের আরো খবর