শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়াহিদা খানমের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২

ডেস্ক নিউজঃ  দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী  কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের উপর হামলা মামলায় ২ জনকে গ্রেপ্তার  করেছে র‌্যাব।  বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে ঘোরাঘাট থানার ওসি আমিরুল  ইসলাম।গ্রেপ্তারকৃতরা হলো, আসাদুল ইসলাম ও জাহাঙ্গির। দিনাজপুরের হাকিমপুরের হিলি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয় ।এর আগে  বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত  সাড়ে ১১ টার দিকে ঘোড়াঘাট থানায়  এ সংক্রান্ত এজাহার দায়ের করেন আক্রান্ত  ইউএনও’র ভাই মো. শেখ ফরিদ উদ্দিন। এজাহারে অজ্ঞাত ৪ থেকে ৫ জনকে আসামি করেন  তিনি।
উল্লেখ্য, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে  একদল দুর্বৃত্ত ইউএনওর সরকারি আবাসিক ভবনে ঢুকে ওয়াহিদা খানমকে ধারালো  অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এ সময় চিৎকারে তার সঙ্গে থাকা বাবা ছুটে এসে  মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। পরে অন্য  কোয়ার্টারের বাসিন্দারা বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেন।

এ সময় তাদের আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে  ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক  চিকিৎসা দিয়ে রংপুরে পাঠানো হয়। ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর ডক্টরস  ক্লিনিকে আইসিইউতে ও তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা  হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ওয়াহিদা খানমকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায়  পাঠানো হয়।

এই বিভাগের আরো খবর