শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এমপি দবিরুলের বরাদ্দে হরিপুর উপজেলায় শ্মশানঘাট ও হরিবাসরে ১ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও ২ আসনের সর্বস্তরের আমজনতার প্রাণের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি।যিনি তার সুদক্ষ হাতে ঠাকুরগাঁও -০২ আসনটিকে গড়ে তুলেছেন আওয়ামীলীগের শক্তিশালী ঘাঁটিতে,চরম প্রতিকুলতার মাঝেও তিনি বারবার এ আসনটি জননেত্রী শেখ হাসিনা কে উপহার দিয়ে আসছেন।আশির দশক থেকে টানা সাত বার তিনি জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন নিজের কর্মদক্ষতা, সুযোগ্য নেতৃত্ব ও সর্বসাধারনের একান্ত আস্থাভাজন হিসেবে।যার নাম শুনলে বুকে কাঁপন ধরে দেশ বিরোধী তথা জামাত বিএনপির সকল নেতা কর্মীর। এলাকার উন্নয়নেও রেখেছেন ব্যাপক অবদান।সর্বোপরি এ এলাকার স্বাধীনতার পক্ষের সকল জনগনকে দিয়েছেন নিরাপদ আশ্রয়।

যোগ্য পিতার যোগ্য সন্তান মো: মাজহারুল ইসলাম সুজন যোগ্যনেতৃত্বের মধ্যদিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছে ঠাকুরগাঁও-২ আসনকে এখন এ অঞ্চলের রাস্তাঘাট, পুল, ব্রীজ, মসজিদ, মন্দির, বিদ্যুৎ এবং কি স্কুল প্রতিষ্ঠান অনেকটা উন্নত, সবকিছু আওয়ামীলীগ সরকারের অবদান এবং এমপি মহাদ্বোয়ের হাত দিয়েই স্থাপিত হয়েছে।।

থেমে নেই ঠাকুরগাঁও -২ আসনের উন্নয়ন তারই ধারাবাহিকতায় আজ ১০/০৬/২০২০ বুধবার হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে বলিয়ান শ্মশানঘাট উন্নয়নের জন্য নগদ ৮০,০০০ হাজার টাকা প্রদান।।

বিকাল পাঁচটায় বকুয়া ইউনিয়নের বটতলী মোরে স্টীট লাইটের শুভ উদ্বোধন।।

সন্ধ্যা ছয়টায় হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের পতন হরিবাসরের ৫০,০০০ হাজার টাকা দিয়ে বাউন্ডারি গ্রিল এর শুভ উদ্বোধন এর সময় সর্বমোট নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।।

এই সময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির প্রতিনিধি হয়ে নগদ অর্থ তুলে দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম সুজন আরো উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: আব্দুল কায়ুম পুস্প সহ আওয়ামীলীগ,যুবলীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

এই বিভাগের আরো খবর