শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এমপি দবিরুলের বরাদ্দে হরিপুর উপজেলায় ৪টি মসজিদে ৮০ হাজার টাকা অনুদান প্রদান করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের নির্দেশ বাস্তবায়নের মধ্য দিয়ে মাজহারুল ইসলাম সুজনের এর হাত ধরেই দিন বদলের টানে ঠাকুরগাঁও ২ আসন এগিয়ে যাচ্ছে সম্মুখ পানে যার ছোঁয়ায় বালিয়াডাঙ্গী, হরিপুর, ও রানীশংকৈলের একাংশের অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে।

উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে ঠাকুরগাঁও -২ আসনে তারই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯ পর্যন্ত আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে হরিপুর উপজেলার ভাতুরিয়া ইউনিয়নে উন্নয়নের জন্য ভাতুরিয়া জামে মসজিদে ২০,০০০টাকা,চাপাসার গুচ্ছগ্রাম জামে মসজিদে ২০,০০০ টাকা,দিলগাও উত্তরপাড়া জামে মসজিদ ২০,০০০টাকা মহেন্দ্রগাঁও জামে মসজিদে ২০,০০০টাকা সর্বমোট নগদ ৮০,০০০টাকা অনুদান প্রদান করা হয়েছে।

এই সময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি প্রতিনিধি হয়ে স্ব স্ব প্রতিষ্ঠানে গিয়ে উন্নয়নের জন্য নগদ অর্থ তুলে দেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন আরো উলস্তিথ ছিলেন হরিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: আব্দুল কায়ুম পুস্প,যুবলীগ নেতা আমজাদ সহ হরিপুর উপজেলার নেতা কর্মীবিন্দ।

সুজন বলেন,মানুষের বিশ্বাস, আস্থা অর্জনের চেয়ে রাজনীতিকের জীবনে বড় প্রাপ্তি আর কিছু হয় না।ঠাকুরগাঁও ২ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে আগামীতেই এই ধারা অব্যাহত থাকবে।।

এই বিভাগের আরো খবর