শনিবার, ১৬ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এমপি দবিরুলের বরাদ্দে বালিয়াডাঙ্গীতে নাপিতপাড়া হরিবাসরের উন্নয়নের জন্য নগদ অর্থ প্রদান করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নে নাপিত পাড়ায় গ্রামবাসী মাঝে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে ধর্মীয় প্রতিষ্ঠান নাপিতপাড়া হরিবাসর উন্নয়নের জন্য নগদ ১লক্ষ ২০,০০০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

আজ রবিবার নাপিতপাড়া হরিবাসর উন্নয়নের জন্য এই অর্থ বিতরণ করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন।

বিশেষ বরাদ্ধের অর্থ বিতরনের সময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান মোখলেসুর রহমান চৌধুরী, উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মজিবুর রহমান, দুওসুও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মাহাবুব আলম, বালিয়াডাঙ্গী উপজেলা হিন্দু মহাজোট এর সাধারণ সম্পাদক সুজন ঘোষ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

এসময় আলোচনা সভায় বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে ধর্ম, বর্ণ নির্বিশেষে আমরা উন্নয়ন করে যাচ্ছি। প্রত্যন্ত সীমান্ত এলাকায় আমরা এই সরকারের উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিচ্ছি। দেশনেত্রীর হাতকে শক্তিশালি করতে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। সকলের কাছে দোয়া কামনা করি এই সরকারের উন্নয়ন অব্যাহত রাখার জন্য।

এই বিভাগের আরো খবর