শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমপি দবিরুলের বরাদ্দে চাড়োল ইউনিয়নে ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়নের জন্য ৮০ হাজার টাকা অনুদান প্রদান করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: আজ মঙ্গলবার বিকাল ৫ টায় বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে স্ব-স্ব প্রতিষ্ঠান গিয়ে দোগাছি মাধাপারা কালী মন্দিরের ঘর নির্মাণের জন্য ২০,০০০টাকা, মন্ডলপাড়া হরিবাসরের ঘর নির্মাণের জন্য ২০,০০০টাকা, বেলগাছি দূর্গা মন্ডপ উন্নয়নের জন্য ২০,০০০টাকা এবং সাবাজপুর ওয়াক্তিয়া মসজিদ উন্নয়নের জন্য ২০,০০০ হাজার টাকা সর্বমোট নগর ৮০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি সাহেবের প্রতিনিধি হয়ে স্ব-স্ব প্রতিষ্ঠান গিয়ে নগদ অর্থ প্রদান করেছেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন আরো উপস্থিত ছিলেন চাড়োল ইউনিয়নের আওয়ামী লীগ সহ সহযোগী নেতৃবৃন্দ এবং মসজিদ ও মন্দিরে কমিটির সদস্য বিন্দ।

এসময় তিনি বলেন, শুধু ধর্মীয় প্রতিষ্ঠান নয় সব ক্ষেত্রেই আমরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখেছি। মাননীয় প্রধাণমন্ত্রীর নির্দেশে আমরা প্রতিটি দায়িত্বের সাথে পালন করার চেষ্টা করছি। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে এ সরকারের পাশে থাকতে হবে আপনাদের। তাহলে আমরা সব সময় আপনাদের পাশে থেকে কাজ করতে পারবো।

এই বিভাগের আরো খবর