counter ১০ বছর খেয়ে এখন বিরোধী : মমতা ব্যানার্জি

শনিবার, ১৫ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১লা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

১০ বছর খেয়ে এখন বিরোধী : মমতা ব্যানার্জি

আন্তর্জাতিক ডেস্ক : তৃণমূল ছেড়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দেওয়ার জল্পনায় থাকা নেতাদের উদ্দেশে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন, ১০ বছর ধরে পার্টির হয়ে খেয়ে, ১০ বছর সরকারে থেকে সরকারের সবটা খেয়ে ভোটের সময় এর সঙ্গে, ওর সঙ্গে বোঝাপড়া করা!

মঙ্গলবার চার দিনের উত্তরবঙ্গ সফরের দ্বিতীয় দিনে রাজ্যের জলপাইগুড়ি-আলিপুরদুয়ার জেলার দলীয় সমাবেশে কারও নাম না নিয়ে এসব কথা বলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

তিনি আরও বলেন, আমি কিন্তু তাদের সহ্য করব না, এটা মাথায় রাখবেন। যারা বিজেপিতে যেতে চান, তারা যেতে পারেন বলেও মন্তব্য করেন তিনি।

বিজেপিকে আক্রমণ করে মমতা ব্যানার্জি বলেন, ‘কখনও বলছে মারব, কখনও বলছে তৃণমূলের অফিস জ্বালাব! আমি ভাল তো খুব ভাল। একশো ভাগ শান্তির লোক। কিন্তু আমাকে যদি আঘাত করো, আমি যে প্রত্যাঘাত করব তোমরা কোটি কোটি গুণ্ডা এনেও তা রুখতে পারবে না।’

কেন্দ্রীয় সরকারের কড়া সমালোচনা করে মমতা আরও বলেন, রাজ্য পুলিশ রাজ্য সরকারের অধীনে। তাদের ডেকে পাঠাচ্ছে। ভাবছে, কেন্দ্রীয় বাহিনী এনে রাজ্য সরকারের পুলিশদের বদলি করে দিয়ে ভয় দেখাবে।

কেন্দ্রীয় সরকারের উদ্দেশে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, যে ভয় পায় না তাকে ভয় দেখাবে কী করে! রাষ্ট্রপতি শাসন করে দেখাক না! আমার কাজ কমে যাবে। আমি ঘুরে ঘুরে প্রচার করব। আর তোমাদের ভোটটাও নিয়ে নেব।

এই বিভাগের আরো খবর