counter রায়ঘাটি বাসিকে চেয়ারম্যান খলিলের ঈদ শুভেচ্ছা

বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রায়ঘাটি বাসিকে চেয়ারম্যান খলিলের ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মোহনপুরে র ৩ নং রায়ঘাটি ইউনিয়ন বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান খলিলুর রহমান।

তিনি জানান, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহা। এই ঈদে মানুষ আনন্দের সাথে ধর্মীয় বিধান মোতাবেক পশু কোরবানি করেন। কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে ঈদ পালন করতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ স্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিতে এবং ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকলকে। এই সময় তিনি রায়ঘাটি ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষদের সহযোগিতা কামনা করেন। সেই সাথে তিনি সমাজের নিম্নবিত্ত মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আশার জন্য অনুরোধ জানিয়েছেন। ঈদের পশু কোরবানির জন্যে নির্ধারিত স্থানে কোরবানির কাজ শেষে পশুর রক্ত ও বর্জ্য নিষ্কাশন করে পরিবেশ রক্ষায় সকলের সহযোগিতা চেয়েছেন।

তিনি আরো বলেন, সুস্থ্য থাকার লক্ষ্যে সরকারের জন কল্যান মূলক স্বীদ্ধান্ত মোতাবেক মাস্ক ব্যবহার ও সামাজিক দুরুত্ব বজায় রাখতে। সকল শ্রেণী পেশার মানুষের সুস্থতা ও কল্যাণ কামনা করে সকলকে ঈদ শুভেচ্ছা জানান।

এই বিভাগের আরো খবর