counter রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যুতে ফ্যাশন ফিট সু স্টোরে'র শোক

বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যুতে ফ্যাশন ফিট সু স্টোরে’র শোক

নিজস্ব প্রতিবেদকঃ

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন ফ্যাশন ফিট সু স্টোর এর পরিচালক উজ্জল দাস ও তার পরিবার।

করোনা শনাক্ত অবস্থায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাগ্রহণকালে শুক্রবার ভোরে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। ৬৭ বছর বয়সে মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
ফ্যাশন ফিট সু স্টোরের পরিচালক উজ্জল দাস তার একটি শোকবার্তায় বর্তমান রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালনসহ মহান মুক্তিযুদ্ধ এবং মুক্তিযুদ্ধ পরবর্তীকালে দেশের জন্য আবদুল হাই এর নিবেদিতপ্রাণ কর্মজীবনের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস বলেন, অধ্যাপনা এবং সামাজিক-সাংস্কৃতিক পরিমন্ডলে আবদুল হাইয়ের একনিষ্ঠ অবদান তাকে স্মরণীয় করে রাখবে। ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিবার তার আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস আমাদেরকে- প্রতিটি মানুষকে উদ্দেশ্য করে বলেন। সচেতন হলেই প্রতিরোধ হবে করোনা। শুধু কাপড়ের সাথেই নয়, মনে রাখতে হবে জুতোর সাথেও আসতে পারে জীবাণু। তাই করোনার ঝুঁকি মোকাবেলায় নিজের পোশাকের সাথে জুতোও পরিস্কার রাখুন এবং পরিস্কারের সুবিধার্তে ব্যবহার করুন বে ইম্পেরিয়াল এর সুজ। এখন fashionfeetbd.com থেকে ঘরে বসেই অনলাইনে বে ইম্পেরিয়াল এর সুজ কিনুন নিরাপদে.! ফোনে অর্ডার করতে কিংবা যেকোনো জিজ্ঞাসায় কল করুন ০৯৬৩৮২৪১৬৬৮ নাম্বারে।

এই বিভাগের আরো খবর