counter রাজশাহীতে স্ত্রীকে নির্যাতনের ঘটনায় সাবেক এএসআইয়ের বিরুদ্ধে আদালতে মামলা

মঙ্গলবার, ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে স্ত্রীকে নির্যাতনের ঘটনায় সাবেক এএসআইয়ের বিরুদ্ধে আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর রাজপাড়া থানার বুলনপুর এলাকার সাবেক এএসআই স্ত্রীকে নির্যাতনের ঘটনা থেকে নিজেকে বাঁচাতে নিজ স্ত্রী ও সন্তান কে উল্টা ফাঁসাতে সংবাদ সম্মেলন করেছেন। রাজশাহী জেলা পুলিশের সাবেক এএসআই চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার হাজি আনেস সরদারের ছেলে নজরুল ইসলাম গত বুধবার (২৫ শে নভেম্বর) দুপুর ১২টার দিকে রাজশাহী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে তার প্রথম স্ত্রী-সন্তানের বিরুদ্ধে এমন মিথ্যা ভিত্তিহীন প্রমান ছাড়া হত্যার অভিযোগ তুলেন।

নির্যাতনের শিকার সাবেক এএআইয়ের স্ত্রী নাছিমা বেগম জানান, তার সম্পদ ও টাকা পয়সার প্রতি আমাদের কোন লোভ নেই। আমাকে নির্যাতনের ঘটনায় আদালতে নারী ও নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছি। র্দীঘ ৩২ বছরের ধরে সুখে শান্তিতে সংসার করে আসছি। আমাদের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। এর আগেও আনেক নির্যাতন করেছে আমাকে।

গত মাস খানেক আগে আমার স্বামী আমার অনুমোতি ছাড়া মোছা বিউটি খাতুন (৩২) নামের এক মেয়ে কে গোপনে বিয়ে করে। গত বৃহস্পতিবার সকালে বুলনপুর বাড়িতে তার নতুন স্ত্রীকে নিয়ে উঠেন। সেই দিন থেকে আমাকে তালাক দেয়ার জন্য চাপদেন। গত বৃহস্পতিবার থেকে আমাকে ও দুই মেয়েকে কোন প্রকার খাবার দেয়া বন্ধকরে দেয় সে ও তার নতুন স্ত্রী বিউটি। এসব নিয়ে প্রতিবাদ করতে গেলে সে ও তার নতুন স্ত্রী বিউটি ঘরে থাকা বঠি দিয়ে ডান হাতে কোপ দেয় এবং ব্যপক মারপিট ও শারীরিক নির্যাতন করে। এসময় গুরুতর আহত হয়ে পড়ে গেলে আমাকে গায়ে কেরোশিন ডেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেস্টা করে। ঘটনা স্থল থেকে আমার দুই মেয়ে ও এলাকাবাসী আমাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসি সি ওয়ার্ডে ভর্তি করে।

নজরুল ইসলামের বড় ছেলে নাইম জানান, আমার বাবা তাকে হত্যার করার চেস্টায় যে অভিযোগ আমার ও আমার মা ও বোনের বিরুদ্ধে তুলে তা মিথ্যা। তাছাড়া এমন ঘটনার কোন প্রমান নেই। যদি এমন ঘটনার প্রমান দেখাতে পারে সে আমার মা ও বোন কে নিয়ে ওই বাড়ি ছেড়ে চলে আসবো। আমার বাবা নিজেকে বাঁচাতে গনমাধ্যমে মিথ্যা সংবাদ দিয়ে অপপ্রচার করছে। আমার মা কে নির্যাতনের হাত থেকে আমার বোন ও এলাকাবসাী উদ্ধার করে হাসপাতালে ভির্তি করে। আদালতে আমার মা মামলা করেছে। আশা করছি দ্রুত তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে আদালত।

তিনি আরো বলেন, এতো খারাপ মানুষ আমার বাবা জানতাম না। সে কি ভাবে এমন মিথ্যা অভিযোগ তুলেছে আমাদের বিরুদ্ধে। আমার বাবা যে আমার মাকে কেমন নির্যাতন করেছে তার একটি অডিও ক্লিপ আছে। তা শুনলে বুঝতে পারবেন কেমন মানুষ নজরুল ইসলাম সাবেক পুলিশ সদস্য।

এ ঘটনায় সাবেক এএসআই নজরুল ইসলামের মুঠো ফোনে একাধিক বার যোগাযোগ করার চেস্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এই বিভাগের আরো খবর