মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে সাংবাদিককে পেটানোর অভিযোগ পুলিশের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে কর্মরত এটিএন নিউজের ক্যামেরাপারসন রুবেলকে লাঠিপেটা করার অভিযোগ উঠেছে কাটাখালি থানার পুলিশ সদস্যের বিরুদ্ধে। শনিবার বিকেলে পেশাগত কাজের জন্য বাড়ি থেকে বের হোন রুবেল এরপর রাস্তায় পুলিশ সদস্যরা তার পরিচয় জানতে চাইলে তিনি সাংবাদিক পরিচয় দেওয়ার সাথে সাথে তাকে লাঠি দিয়ে পেটানো শুরু করেন কাটাখালি থানার এএসআই আরিফের নেতৃত্বে থাকা ২ থেকে ৩জন কনেস্টেবল।

আহত সাংবাদিক রবেল বলেন, পেশাগত কাজের জন্য বাড়ি থেকে বের হলে পুলিশ তাকে আটকে দেয়। এসময় নিজের পরিচয় দিলেও এএসআই আরিফ অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং সাথে থাকা কনেস্টেবলদের দিয়ে লাঠি দিয়ে পেটাতে বলেন। এসময় তারা মারতে মারতে গাড়িতে ওঠাতে থাকেন বলেও তিনি জানান।

কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিল্লুর রহমান জানান, এরইমধ্যে উর্দ্ধতন কর্মকর্তার সাথে কথা বলে পুলিশ সদস্য আরিফের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

এবিষয়ে রাজশাহীর উপ-পুলিশ কমিশনার (পূর্ব ) জয়নুল আবেদীন জানান, ওই পুলিশ কনস্টেবলকে ক্লোজড করা হবে। এদিকে রাজশাহী সাংবাদিক সংগঠন গুলো তীব্র ক্ষোভ প্রকাশ করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ) রাজশাহী সভাপতি আবু কাওসার মাখন বলেন এই মহামারি করোনা ভাইরাস এর কারনে নিজের জীবনের ঝুকি নিয়ে সাংবাদিক রা রাস্তায় নামতে বাধ্য হছে সাংবাদিকদের কোন প্রটেকশন তো নাই কোন কোন সাংবাদিক দের বাড়িতে খাবার ও নেই। আবার পুলিশের মারখেতে হচ্ছে। চাল চোর দের মার খেতে হচ্ছে । এই এএসএই সহ ৩ পুলিশ সদস্য বিচার না হলে কঠোর আন্দোলনে যাওয়ার হুশিয়ারি দেন রাজশাহীর বিএমএসএফ এর নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর