counter রাজশাহীতে মুক্তিযোদ্ধার কাছে ক্ষমা চাইলো হাসপাতালের ইন্টার্নি চিকিৎসকরা

শনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে মুক্তিযোদ্ধার কাছে ক্ষমা চাইলো হাসপাতালের ইন্টার্নি চিকিৎসকরা

রায়হান ইসলাম, রাজশাহী প্রতিনিধি : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্নি চিকিৎসকদের হাতে লাঞ্ছিত মুক্তিযোদ্ধার কাছে অবশেষে ক্ষমা চাইলেন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ইন্টার্নি চিকিৎসকরা। সোমবার সকাল ১০ টার দিকে সার্কিট হাউসে বসে মুক্তিযোদ্ধার হাত ধরে ক্ষমা চান চিকিৎসকরা। সেখানে জেলা প্রশাসক, মেডিকেলের পরিচালক, মুক্তিযোদ্ধারা, ইন্টার্নি ডাক্তার ও মেডিকেল কলেজের প্রিন্সিপাল উপস্থিত ছিলেন। এসময় উভয় উভয় পক্ষের মধ্যেই সমঝোতা করে দেন রাজশাহী জেলা প্রশাসক। বিষয়টি নিশ্চিত করেছেন, মুক্তিযোদ্ধা সংসদের মহানগর শাখার সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা ডা: আবদুল মান্নান।

উল্লেখ্য , গত ২ সেপ্টেম্বর হাসপাতালে পারুল বেগম (৬৫) নামের এক নারীর মৃত্যুকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা ও ছেলের সাথে হাতা হাতি হয়। চিকিৎসকের গায়ে হাত তোলার অভিযোগে ওই নারীর ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। রাজপাড়া থানায় একটি মামলা করে হাসপাতাল কর্তৃপক্ষ। সেদিন বিকেলে আদালত জামিন দিলে রাকিবুল ইসলাম নামের মায়ের দাফনের কাজে অংশ নেন।

মৃত নারীর স্বজনদের অভিযোগ, ইন্টার্ন চিকিৎসকদের অনেক ডাকাডাকি করলেও কেউ চিকিৎসা করেনি। উল্টো এর প্রতিবাদ করলে ইন্টার্ন চিকিৎসকরা নিহতের ছেলে রাকিবুলকে মারধর করেছেন। বাধা দিতে গেলে মুক্তিযোদ্ধা বাবা ইসহাক আলীকেও মারধর করেন ইন্টার্ন চিকিৎসকরা।

এই বিভাগের আরো খবর