counter মুক্তিযুদ্ধ প্রজন্ম, কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নির্বাচিত হলেন আহমেদ ফিরোজ

বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মুক্তিযুদ্ধ প্রজন্ম, কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নির্বাচিত হলেন আহমেদ ফিরোজ

নিজস্ব প্রতিবেদকঃ
আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মহাসচিব, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাবেক সাধারাণ সাম্পাদক এবং অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন আয়েবার অন্যতম সহ-সভাপতি আহমেদ ফিরোজকে মুক্তিযুদ্ধ প্রজন্ম, কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে এবং আন্তর্জাতিক অঙ্গনে কমিটি দেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে।
গত ০২ জানুয়ারি মুক্তিযুদ্ধ প্রজন্ম, কেন্দ্রীয় সংসদের সভাপতি মো: সেলিম রেজা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আহমেদ ফিরোজকে সহ সভাপতি হিসেবে ঘোষণা দেওয়া হয়।
আহমেদ ফিরোজের স্কুল জীবনে থেকেই বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে জড়িত।
আহমেদ ফিরোজ বলেন, ‘আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী। আমাকে  মুক্তিযুদ্ধ প্রজন্ম, কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং  মুক্তিযোদ্ধ প্রজন্ম, কেন্দ্রীয় সংসদের সভাপতি এবং সাধারণ সম্পাদককের প্রতি কৃতজ্ঞ। ১৬ কোটি মানুষের নয়নমনী প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব অর্পণ করেছে তা আমি সর্বদা সততার ও নিষ্ঠার সঙ্গে পালন করবো। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্য সর্বদা নিজেকে  নিয়োজিত রাখবো।’
এসময় তিনি যারা তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ নানা মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দোয়া কামনা করেন৷ এছাড়াও করোনা পরিস্থিতিতে সকলকে নিরাপদে থাকার জন্য অনুরোধ জানান।

এই বিভাগের আরো খবর