counter ভারত বাংলাদেশ সাংস্কৃতিক মৈত্রী পরিষদের নওগাঁ জেলা কমিটির অভিষেক

শুক্রবার, ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ভারত বাংলাদেশ সাংস্কৃতিক মৈত্রী পরিষদের নওগাঁ জেলা কমিটির অভিষেক

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় ভারত বাংলাদেশ সাংস্কৃতিক মৈত্রী পরিষদের জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় অভিষেক অনুষ্ঠান ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।ভারত বাংলাদেশ সাংস্কৃতিক মৈত্রী পরিষদ নওগাঁ জেলা শাখা এ আয়োজন করেন।

আয়োজনে জি নিউজ ৭১ এর নওগাঁ জেলা প্রতিনিধি রহিদুল ইসলাম রাইপ কে সভাপতি ও চন্দন কৃষ্ণ বর্মন কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়।

কন্ঠশিল্পী রফিকুল ইসলাম ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অনুকূল চন্দ্র সাহা কে উপদেষ্টা এবং সারোয়ার জাহান সাগর সিনিয়র সহ-সভাপতি, ডাঃ তৌহিদুর রহমান সহ-সভাপতি, তুহিন হোসেন যুগ্ম সম্পাদক, রফিকুল ইসলাম সাংগঠনিক সম্পাদক, অরুন কুমার প্রচার সম্পাদক, তন্ময় রায় সাংস্কৃতিক সম্পাদক,

ইদ্রিস আলী কোষাধ্যক্ষ, শামীমা খাতুন সাথী মহিলা বিষয়ক সম্পাদক, আবু সায়েম, দিপ্তী, সস্তিকা, ফেরদৌস, রিপন, সম্ম্য, মেহেদী, আশিক কে কার্যনির্বাহী সদস্য করে কমিটি ঘোষণা করা হয়।

“সুস্থ ধারার সংস্কৃতির বিকাশই আমাদের লক্ষ” স্লোগান কে ধারন করে পথচলা দুই বাংলার যৌথ সংগঠন ভারত বাংলাদেশ সাংস্কৃতিক মৈত্রী পরিষদ ইতোমধ্যেই সাংস্কৃতিক নানান কর্মকাণ্ডে নিজেদের অবস্থান তুলে ধরেছেন সর্বমহলে।

ভারতে বিভিন্ন রাজ্য কমিটির পাশাপাশি বাংলাদেশেও বিভিন্ন জেলায় কমিটির মাধ্যমে সংগঠনের সাংগঠনিক বিস্তার লাভ করছে।

সংগঠনের নওগাঁ জেলা শাখার প্রধান উপদেষ্টা ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ কায়েস উদ্দিনের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশিষ কুমার ঘোষ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও সাধারণ সম্পাদক উপজেলা শিল্পকলা একাডেমি, রাণীনগর, নওগাঁ। গেষ্ট অব অনার আশীষ কুমার সরকার, মেডিকেল অফিসার (ডিজিজ কন্ট্রোল) সিভিল সার্জন অফিস, নওগাঁ, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন রকি, বিশেষ অতিথি ছিলেন অনুকূল চন্দ্র সাহা (বুদু) ভাইস চেয়ারম্যান, মহাদেবপর উপজেলা পরিষদ, নওগাঁ সহ কেন্দ্রীয় কমিটির ৫ জন প্রতিনিধি ও নওগাঁর গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে নওগাঁ জেলা শাখার সকল সদস্যদের সংগঠনের আইডি কার্ড প্রদান করা হয় ও উত্তরীয় পরিয়ে সকলকে বরণ করা হয়।
পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি করা হয়।

এই বিভাগের আরো খবর