counter বালিয়াডাঙ্গীতে ব্যবসায়ীদের নিয়ে করোনা প্রতিরোধে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীতে ব্যবসায়ীদের নিয়ে করোনা প্রতিরোধে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

আল-ফেরদৌস (রানা) বিশেষ প্রতিনিধি ঠাকুরগাঁও: আজ ৩০ মে শনিবার বিকালে উপজেলা পরিষদ চত্তরে বালিয়াডাঙ্গী চৌরাস্থা বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের নিয়ে বর্তমান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জরুরী অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

অবহিতকরণ সভায় বর্তমান পরিস্থিতি অনুযায়ী সরকারী নীতিমালা ও অনুসরণ করে যে সিদ্ধান্ত নেয়া হয়। সিদ্ধান্তগুলি হলো- করোনা ভাইরাস সংক্রমণ রোধে সকল প্রকার স্বাস্থ্যবিধি অনুসরণ করে সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত সকল ধরণের ব্যবসা প্রতিষ্ঠান খোলা থাকবে। নো মাস্ক নো সেল, প্রতিটি ক্রেতাকে বাদ্ধতামুলক মাস্ক পরে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে দোকানের মালামাল ক্রয়-বিক্রয় করতে হবে।

ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ ও পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলামের আহবানে অবহিতকরণ সভায় বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলী আসলাম জুয়েলের সভাপতিত্বে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনর্চাজ হাবিবুল হক প্রধানের সার্বিক ব্যবস্থাপনায় এ সভায় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত থেকে সিমিত আকারে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্রভাষক মাজহারুল ইসলাম সুজন, বড়বাড়ী ইউনিয়ন চেয়ারম্যান ও বালিয়াডাঙ্গী ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আকরাম আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, পাড়িয়া ইউপি চেয়ারম্যান ও লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, বড়পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম। এছাড়াও ব্যবসায়ীদের মধ্যে সিমিত সরে বক্তব্য রাখেন উপজেলা তাঁতি লীগের সভাপতি সাদেকুল ইসলাম, বজলুর রহমান, মোজাম্মেল হক, মজিবর মেম্বার, বেলাল রব্বানী, বিনোদ কুন্ডু সহ আরো অনেকে।

এই বিভাগের আরো খবর