counter বালিয়াডাঙ্গীতে ড্যাব’র মহাসচিব ডা.সালাম এর ত্রাণ সহায়তা ৭২টি ওয়ার্ডের কর্মহীন মানুষের মাঝে

মঙ্গলবার, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীতে ড্যাব’র মহাসচিব ডা.সালাম এর ত্রাণ সহায়তা ৭২টি ওয়ার্ডের কর্মহীন মানুষের মাঝে

এসএম মশিউর রহমান সরকার,বালিয়াডাঙ্গী(ঠাকুরগাঁও)প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেশ ব্যাপী জেলায় জেলায় চলছে লকডাউন। এ লকডাউনে কর্মহীন হয়ে পরেছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৮ ইউনিয়নের অধিকাংশ মানুষ। এই উপজেলার ৭২টি ওয়ার্ডের কর্মহীন দরিদ্র, অসহায় ও ক্ষুর্দাত মানুষদের দ্বাঁড়ে দ্বাঁড়ে খাদ্য ত্রাণ পৌঁছে দিলেন ডক্টরস্ এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর মহাসচিব ডা. আব্দুস সালাম। এছাড়াও তিনি গত ১১ এপ্রিল ভানোর ও বড়পলাশবাড়ী ইউপি’র অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৬টি পরিবারকে ঢেউটিন, বস্ত্র ও ত্রাণ সহায়তা করেছেন।

আজ ২৯ এপ্রিল বুধবার সকালে ডক্টরস্ এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(ড্যাব)এর মহাসচিব ও জেলা বিএনপি’র সিনিয়ির সহ-সভাপতি ডা.আব্দুস সালামের পারিবারিক উদ্যোগে এলাকার ২’শ ৫০জন কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে চাল,ডাল ও আলুসহ খাদ্য সামগ্রী সহায়তা করেছেন। এ সকল ত্রাণ ও খাদ্য সামগ্রী সহায়তার সার্বিক পরিচালনা করেন, তার ছোট ভাই বড়পলাশবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মনসুর আলম।এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি,র সিনিয়র সহ-সভাপতি ডা.তোফাজ্জল হোসাইন তোফায়েল, বড়পলাশবাড়ী ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতেন মিলার ও ভানোর ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক হিটলার।

এছাড়াও উপজেলার চাড়োল, পাড়িয়া, ধনতলা, বড়পলাশবাড়ী, দুওসুও, ভানোর ও বড়বাড়ী ইউনিয়নে এ প্রতি ১’শ জনের মাঝে ত্রাণ বিতরণ ও সহায়তায় কালে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী ফাহিম উদ্দীন আহাম্মেদ, উপজেলা বিএনপি’র সভাপতি রাজিউর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ড.টিএম মাহবুবর রহমান, সাংগঠনিক সম্পাদক এ্যাড.আদেুর রহমান, সাংগঠনিক সম্পাদক খোরসেদ আলম, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুস সোবহান,সহ-সাংগঠনিক সম্পাদক মামুন আকতার সবুর, বড়পলাশবাড়ী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুল্লাহ আল মামুন অবাক, জাসাসে’র সাধারণ সম্পাদক হারুনসহ উপজেলার ৮ ইউনিয়ন বিএনপি’র সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন অঙ্গ ও সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর