counter বালিয়াডাঙ্গীতে জমি সংক্রান্ত ও বিভিন্ন সংর্ঘষে বিশ্ব বিদ্যালয়ের ২ ছাত্রসহ আহত অন্তত ২৫ জন

মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীতে জমি সংক্রান্ত ও বিভিন্ন সংর্ঘষে বিশ্ব বিদ্যালয়ের ২ ছাত্রসহ আহত অন্তত ২৫ জন

এসএম মশিউর রহমান সরকার, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি ॥ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় জমি-জমা সংক্রন্ত ও বিভিন্ন সংর্ঘষের জেরে অন্তত ২৫ জন ব্যক্তি আহত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ও স্থানিয় সূত্রে জানাগেছে, যথাক্রমে- গতকাল বৃহস্পতিবার বানাগাঁও গ্রামে যৌন হয়রানির অভিযোগে মেজানী বালা (৪০) ও তার স্বামী বিনোদ সিংহ (৪৫)।

গত বুধবার পারুয়া গ্রামে আইনুল হক ও দবির উদ্দীনের মধ্যে উঠানের রাস্থা দখলকে কেন্দ্র করে সংর্ঘষ হয় এতে উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে।

আহতরা হলেন, রাজিউর রহমান রাজু (২৫), রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের ২য় বর্ষে ছাত্র সাইদুর রহমান সাজু (২২), দবির উদ্দীন (৫৫), তসিরুল (৩৫),আসলাম (৩০), মহসিনা (৩২)। দুওসুও ছোট পলাশবাড়ী গ্রামের আব্দুল কাদের (৩৫),মাসুদ (৩৫),জুলফিকার (৩২),মুজাম্মেল (২০)। দুওসুও ফকির বস্তি গ্রামের বাবুল হোসেন (৪৮), দবিরুল ইসলাম (৫২),কমিরুল (২৫),। ধনতলা ভান্ডরদহ বানিয়াপাড়া গ্রামে হাজী দানেশের ছাত্র তরুন বনিক (২৫),উত্তম বনিক (৩০), সাধবী রানী (৪৫), ডবল সিংহ (৪০),ধারা চন্দ্র সিংহ (৪৫),নিরলস চন্দ্র (৪৩), ভানোর গ্রামের সমলিম (৪৮), জমসেদ আলী (৫০)। কাসুয়া পুরাতন বস্তিতে তজিবর রহমান (২৭), এরা সকলে স্বাস্থ্য কমপ্লেস্কে চিকিৎসার জন্য ভর্তি রয়েছেন।

এই বিভাগের আরো খবর